Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের সংকীর্ণতার ঊর্ধ্বে থাকতে হবে: আরেফিন সিদ্দিক

ঢাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২০ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, সাংবাদিকদের সংকীর্ণতার ঊর্ধ্বে থাকতে হবে। তিনি বলেন,  সাংবাদিকদের উদার মানসিকতার অধিকারী হতে হবে। ব্যক্তিগত, পেশাগত স্বার্থে আমরা অনেক সময় সংকীর্ণতার পরিচয় দিই। সাংবাদিকদের সংকীর্ণতার ঊর্ধ্বে থাকতে হবে।
আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র মিলনায়তনে ঢাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মিলনমেলায় এ মন্তব্য করেন তিনি।
প্রাক্তনদের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষের মাঝে সংকীর্ণতা থাকা মহাপাপ।সবাই সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হলেও পেশা ভিন্নতা রয়েছে। এই মিলনমেলায় সুযোগ করে দেওয়ার জন্য আমি অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানাই।
অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি স্বপন কুমার দাসের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিভাগের অনারারি অধ্যাপক ড. সাখাওয়াত আলী খান, অধ্যাপক শেখ আবদুস সালাম, জিটিভির সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরেফিন সিদ্দিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ