Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এম আব্দুর রহিমের স্মৃতির প্রতি স্পিকারের শ্রদ্ধা নিবেদন

বাসস | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪০ পিএম

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য এম আব্দুর রহিমের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।
আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি দিনাজপুরে পৌঁছে এম আব্দুর রহিমের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি সূরা ফাতেহা পাঠ ও এম আব্দুর রহিমের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনজাত করেন।
এসময় মরহুম এম আব্দুর রহিমের বড় ছেলে বিচারপতি এনায়েতুর রহিম, ছোট ছেলে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, কন্যাদ্বয় ডা. নাদিরা সুলতানা ও নাসিমা সুলতানা, জেলা প্রশাসক মাহমুদুল আলম, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, একাত্তর টিভি’র ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক বাবু, এম আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের সভাপতি এডভোকেট আজিজল ইসলাম জুগলু, কার্যকরী সভাপতি সফিকুল হক ছুটু, সাধারণ সম্পাদক চিত্ত ঘোষ এবং আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এম আব্দুর রহিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ