Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তথ্যমন্ত্রীকে কাফনের কাপড়সহ হত্যার হুমকি

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাসদ একাংশের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর কাছে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। কাফনের কাপড়ের সঙ্গে তথ্যমন্ত্রীর একটি ছবি দিয়ে তা লালকালি দিয়ে ক্রস চিহ্ন দেয়া হয়। এছাড়া প্যাকেটের ভেতরে সাদা কাগজে লেখা রয়েছে কোরআনের আইন বিরোধিতাকারী ইনুর মৃত্যুদÐ।
গতকাল রোববার বিকালে দলের সহ-দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেনের পাঠানো গণমাধ্যমে প্রকাশের জন্য এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকালে বঙ্গবন্ধু এভিনিউর জাসদের কেন্দ্রীয় কার্যালয়ের কলাপসিবল গেট দিয়ে সিঁড়ির মধ্যে কে বা কারা একটি প্যাকেট রেখে যায়। অফিসের কর্মচারী গেট খুলে ভেতরে প্রবেশ করতে গিয়ে প্যাকেটটি পান। পরে প্যাকেটটি খুলে দেখা যায়, ভেতরে একটি সাদা কাফনের কাপড় রয়েছে। কাপড়ের এক ভাঁজে তথ্যমন্ত্রীর একটি ছবি। ছবির উপরে লালকালি দিয়ে ক্রস চিহ্ন আঁকা। এর সঙ্গে একটি সাদা কাগজে লেখা রয়েছে এটি কোরআনের আইন বিরোধীতাকারী ইনুর মৃত্যুদÐ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, পরে জাসদের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক আবদুল্লাহিল কাইয়ুম পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানালে পুলিশ এসে এগুলো জব্ধ করে নিয়ে যায়।
এদিকে, জাসদের একাংশের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলের কার্যকরী সভাপতি এড. রবিউল আলম ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এক যুক্ত বিবৃতিতে বলেছেন, হত্যার হুমকি দিয়ে জঙ্গিবাদ-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জাসদের আন্দোলনকে বন্ধ করা যাবে না।
হাসানুল হক ইনুকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে আরও যারা বিবৃতি দিয়েছেন, জাতীয় নারী জোটের আহŸায়ক আফরোজা হক রীনা, জাতীয় শ্রমিক জোটের বাংলাদেশের সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, জাতীয় কৃষক জোটের সভাপতি ইকবাল হোসেন খান, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান আলী সাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রীকে কাফনের কাপড়সহ হত্যার হুমকি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ