Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমেরিকার প্রিমিয়াম ফাস্টফুড জনি রকেটসের মেন্যুতে যোগ হলো ‘রকিং রাইস ডিলস’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৩ পিএম

আমেরিকার অন্যতম আইকনিক ফাস্টফুড ব্র্যান্ড ‘জনি রকেটস’ রাজধানীর বনানী ও ধানমন্ডিতে গত কয়েক বছর ধরেই রেস্টুরেন্ট পরিচালনা করে আসছে। এটি বার্গার, শেকস এবং ফ্রেঞ্চ ফ্রাইজসহ তাদের প্রিমিয়াম লাইনের বিভিন্ন আইটেমের জন্য বেশ জনপ্রিয়। গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে এখন এটি এর মেন্যুতে আকর্ষণীয় নতুন ‘রকিং রাইস ডিলস’ যুক্ত করেছে। ইন্টারন্যাশনাল ফুড ফ্র্যাঞ্চাইজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মীর মনিরুজ্জামান সোমবার (৯ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে এই ‘রকিং রাইস ডিলস’ চালু করেন।

জনি রকেটস সর্বোত্তম গ্রাহকসেবা, মানসম্পন্ন খাবার এবং প্রতিযোগিতামূলক দাম নিশ্চিতের মাধ্যমে কাস্টমারদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদানের জন্য অঙ্গীকারাবদ্ধ। ইন্টারন্যাশনাল ফুড ফ্র্যাঞ্চাইজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার, মীর মনিরুজ্জামান আরো বলেন, আমাদের দেশের খাদ্যাভাসে রাইস এবং রাইস জাতীয় আইটেম অনেক বড় স্থান করে আছে আর সেটি বিবেচনা করেই আমরা এই ‘রকিং রাইস ডিলস’ চালু করার সিদ্ধান্ত।

নতুন এই ‘রকিং রাইস ডিলস’ এ বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম রয়েছে। যেমন- রকেট ফ্রাইড চিকেন, বোনলেস চিকেন ক্রিস্পারস, বিভিন্ন রকমের উইংস, ভেজি মিক্স রাইস, গ্রেভী এবং পানীয়। এই ডিলগুলির মূল্য কাস্টমারদের হাতের নাগালে রাখা হয়েছে যাতে তারা ভালো দামে সেরা ডিল উপভোগ করতে পারে। জনি রকেট এর বিখ্যাত বার্গারগুলি একশতভাগ ফ্রেশ উপাদান এবং প্রাকৃতিক হালাল গোশত দিয়েও তৈরি করা হয়।

জনি রকেটস একটি আন্তর্জাতিক রেস্তোঁরা চেইন, যা গত ৩৩ বছর ধরে বিশ্বব্যাপী ৩৭৫ টিরও বেশি রেস্তোঁরার মাধ্যমে জনি রকেটস ক্লাসিক বার্গার, আমেরিকান ফ্রাইস এবং শেকস পরিবেশন করে আসছে। ‘ইন্টারন্যাশনাল ফুড ফ্র্যাঞ্চাইজ লিমিটেড’ ‘জনি রকেটস’ ফ্র্যাঞ্চাইজি পার্টনার হিসেবে বাংলাদেশ এবং দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশে এর কয়েকটি শাখা চালু করবে। তাদের ঢাকাতে অবস্থিত দুটি শাখার একটি ৭৫৪/বি, সাত মসজিদ রোড, ধানমন্ডিতে এবং আরেকটি আউয়াল সেন্টার, ৩৪, কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানীতে। শিগগিরই ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং চট্টগ্রামে জনি রকেটস এর শাখা খোলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ