Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নর্দমা থেকে যুবকের পোড়া লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর খুলশী থানার আমবাগান এলাকায় নর্দমার ভেতর থেকে এক যুবকের পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের শরীর পোড়া ও চোখ উপড়ানো ছিল। গতকাল (শনিবার) সকালে আমবাগান এলাকায় রেলওয়ে ক্যান্টিন গেটসংলগ্ন নর্দমা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, অন্য কোথাও হত্যা করে নর্দমার ভেতর ফেলে লাশে আগুন দেয়া হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, রেলওয়ে ক্যান্টিন গেটসংলগ্ন মাঠে শিশুরা ফুটবল খেলছিল। বেলা ১১টার দিকে একজন নর্দমায় পড়ে যাওয়া বল কুড়াতে গিয়ে লাশটি দেখতে পায়। এরপর এলাকাবাসী পুলিশকে খবর দিলে দুপুর ১২টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশটি নর্দমায় সø্যাব দিয়ে ঢাকা ছিল।
লাশের সুরতহাল করা এসআই মো. শাহজাহান জানান, লাশের পেটের ওপর দুই হাত ছিল। মাথা ছিল ডান দিকে ফেরানো। লাশের গায়ে আগুন ধরিয়ে দেয়ায় শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। বিশেষ করে চেহারা বিকৃত হয়ে গেছে। চোখ দুটি ওপড়ানো। আগুনে গায়ে থাকা জামাটি পুড়ে গেলেও পিঠের নিচের অংশটি অক্ষত রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই যুবকের পা দুটি নাইলন রশি দিয়ে বাঁধা ছিল। রসি পুড়তে পুড়তে পায়ের গোড়ালির দুটির হাড় বেরিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে নর্দমা থেকে যুবকের পোড়া লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ