Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে গুপ্তহত্যার মাধ্যমে অস্থিরতা সৃষ্টির চেষ্টা চলছে

প্রকাশের সময় : ১১ জুন, ২০১৬, ১২:০০ এএম

গলাচিপায় মতবিনিময় সভায় ভারতীয় কূটনীতিক
গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারী (রাজনীতি ও তথ্য) রাজেশ উইকে বলেছেন, বর্তমানে দেশে ধারাবাহিক গুপ্তহত্যার মাধ্যমে অস্থিরতা সৃষ্টির যে চেষ্টা চলছে তা বর্তমান সরকার বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হাতে দমন করে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে পারবে বলে ভারত সরকার মনে করে। গতকাল (শুক্রবার) গলাচিপা কেন্দ্রীয় কালিবাড়ি আঙিনায় সংখ্যালঘু সম্প্রদায়ের সাথে ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারী (রাজনীতি ও তথ্য) রাজেশ উইকে এক মতবিনিময় সভায় একথা বলেন।
গলাচিপা কালি বাড়ির সভাপতি সুনীল কৃষ্ণ কুন্ডের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামসুজ্জামান লিকন, পৌর মেয়র আবদুল ওহাব খলিফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, বাংলাদেশ বেদান্ত সাংস্কৃতিক মঞ্চের সভাপতি কিশোর সরকার, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ গলাচিপা শাখার সভাপতি মনিন্দ্র চন্দ্র পাল, এস বিমল প্রমুখ।
রাজেশ উইকে বলেন, সংখ্যালঘুদেরও আতঙ্ক ক্রমে দূর হয়ে যাবে। তিনি আরও বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরকালে স্পষ্টত বলেছেন, বাংলাদেশকে সাথে নিয়ে ভারত সামনে এগিয়ে যেতে চায়। বিভিন্ন ক্ষেত্রে বিশেষ করে অবকাঠামো, শিক্ষা ও দারিদ্র্য দূরীকরণে বর্তমান বাংলাদেশ সরকার ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। এ অর্জনকে আরও কাজে লাগাতে হবে।
মতবিনিময় শেষে রাজেশ উইকে গলাচিপা কেন্দ্রীয় কালিবাড়ি আঙিনায় নির্মাণাধীন বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে গুপ্তহত্যার মাধ্যমে অস্থিরতা সৃষ্টির চেষ্টা চলছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ