Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমিরাতে মাওলানা বেলাল স্মরণে দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশের সময় : ১১ জুন, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : জাতীয় কবিতা মঞ্চ আরব আমিরাত শাখার উদ্যোগে গত বুধবার আবুধাবিস্থ সেন্ড মেরিন রেস্টুরেন্টের হলরুমে কবি মাওলানা মোহাম্মদ বেলাল উদ্দিন স্মরণে শোক, দোয়া ও প্রবাসী বাংলাদেশীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে সংগঠনের সভাপতি কবি মোহাম্মদ মুসার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি মুনিরউদ্দিন মান্নার উপস্থাপনায় ইফতার-পূর্ব আলোচনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি কবি ওবাইদুল হক। প্রধান অতিথি ছিলেন প্রবাসী কমিউনিস্ট নেতা ও সাহিত্য অনুরাগী মোহাম্মদ আবদুল মোতালেব।
বিশেষ অতিথি ছিলেন আবুধাবি বাংলাদেশ স্কুলের অধ্যক্ষ মীর আনিসুল হাসান, অধ্যাপক এস এম তাহের, সংগঠক বেলায়েত হোসেন হিরু, রফিকুল ইসলাম, সাংবাদিক জাহাঙ্গীর কবির বাপ্পি, নিমাই সরকার, কবি এনামুল হক, সাংবাদিক রফিকউল্লাহ ও কবি নাজিম মাহমুদসহ অন্য অতিথিবৃন্দ।
উল্লেখ্য, গত ২৮ মে সকালে আবুধাবিতে কবি মাওলানা মোহাম্মদ বেলাল উদ্দিন মসজিদে ফজরের নামাজ আদায় শেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাতে মাওলানা বেলাল স্মরণে দোয়া ও ইফতার মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ