Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসিআই গ্রুপের চেয়ারম্যানের সাথে আইসিএমএবি প্রতিনিধি দলের সাক্ষাৎ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৯:১২ পিএম

দি ইন্স্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি) এর প্রেসিডেন্ট এম আবুল কালাম মজুমদার এফসিএমএ’র নেতৃত্বে একটি প্রতিনিধিদল এসিআই গ্রুপের চেয়ারম্যান এম আনিস উদ দৌলা-এর সাথে তাঁর কার্য্যালয়ে সাক্ষাৎ করেছেন। আইসিএমএবি’র প্রেসিডেন্ট দেশের অর্থনৈতিক কর্মকান্ডে স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুশাসন প্রতিষ্ঠা করার বিষয়ে সিএমএ পেশার ভূমিকা স্ববিস্তারে এম আনিস উদ দৌলাকে অবহিত করেন।

এম আনিস উদ দৌলা দেশের ব্যবসা ও শিল্প ক্ষেত্রে সুশাসন, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং শৃঙ্খলা প্রতিষ্ঠায় কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টদের ক্রমবর্ধমান ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তিনি দেশে একাউন্টিং পেশা ও আইসিএমএ’র সার্বিক উন্নয়ন কামনা করেন ও যথাযথ সহযোগিতার আশ্বাস দেন।

রোববার (২৫ আগস্ট) সাক্ষাৎকালে প্রতিনিধি দলের সদস্য ইন্স্টিটিউটের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ সেলিম এফসিএমএ এবং আইসিএমএবি এর নির্বাহী পরিচালক মো. মাহ্বুব উল আলম এফসিএমএ এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ