Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মশা নিধনে দুই লাখ পিস ‘যম’ মশার কয়েল বিতরণ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৫:৪১ পিএম

এডিস মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচি করেছে মশার কয়েল এর ব্র্যান্ড ‘যম’। সম্প্রতি কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন স্থানের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে দুই লাখ পিস ‘যম’ মশার কয়েল বিতরণ করা হয়েছে।

এছাড়া ‘যম’ ব্র্যান্ডের পক্ষ থেকে রাজধানীর বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বিভিন্ন বস্তিতে ডেঙ্গু রোগ প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও এডিস মশা নিধনে করণীয় সর্ম্পকে মানুষকে পরামর্শ প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার (২২ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

‘যম’ মশার কয়েল ব্রান্ডের হেড অব মার্কেটিং মারুফুর রহমান বলেন, দেশে এবছর এডিস মশাবাহিত রোগ ডেঙ্গু মানুষের আতঙ্কের কারণ হয়ে দাড়িয়েছে। তাই, আমরা ‘যম’ মশার কয়েল নিয়ে নি¤œ আয়ের মানুষের কাছে গিয়েছি এবং তাদের এডিস মশা নিধনে সচেতন করেছি। তিনি বলেন, আমরা ৭ আগস্ট থেকে রাজধানীর কড়াইল, বেগুনবাড়ি, মহাখালী, মিরপুরসহ কয়েকটি বস্তিতে সচেতনতামূলক এ কার্যক্রম চালিয়েছি। বাসস্ট্যান্ড ও রেলস্টেশনের মধ্যে রয়েছে গাবতলী, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মহাখালী ও কমলাপুর রেলস্টেশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মশার কয়েল বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ