Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:০৪ এএম, ৯ জুন, ২০১৬

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : মির্জাপুরে অবসরপ্রাপ্ত এক শিক্ষককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামে এ খুনের ঘটনা ঘটে। নিহত শিক্ষকের নাম আবু সাঈদ ওরফে নুরু মাস্টার (৭০)। তিনি বেলতৈল গ্রামের রহম আলী সরকারের ছেলে। তিনি বেলতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকুরি করতেন।
পারিবারিক সূত্র জানান, দুই ছেলে ও স্ত্রী বাড়িতে না থাকায় মঙ্গলবার রাতে নুরু মাস্টার বাড়িতে একাই ঘুমিয়ে ছিলেন। দুর্বৃত্তরা টিনের বেড়া কেটে ঘরে ঢুকে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে খুন করে। সকালে নিহতের স্ত্রী বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ এবং টিনের বেড়া কাটা দেখতে পায়। পরে ঘরের ভেতরে প্রবেশ করে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরণ করেছে।
নিহত নুরু মাস্টারের ভাতিজা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আজাহারুল ইসলাম জানান, তার আরেক চাচা মোয়াজ্জেম হোসেনকে ২০ বছর আগে দুর্বৃত্তরা হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়। নিহত নুরু চাচা ছিলেন ওই মামলার সাক্ষী। তার সাক্ষ্যে আসামিদের যাবজ্জীবন কারাদ- হয়। বর্তমানে তারা হাইকোর্ট থেকে জামিনে রয়েছে। তাদের দ্বারাও এ ঘটনাটি ঘটতে পারে বলেও তিনি ধারণা করছেন।
মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ওই ঘর থেকে স্বর্ণালংকার ও টাকা পয়সা চুরি হয়েছে। এতে বাধা দেয়ায় চোরের দল তাকে খুন করতে পারে বলে প্রাথমিক তিনি ধারণা করছেন বলে জানান। এ খুনের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।



 

Show all comments
  • তোফাজ্জেল হোসেন ৯ জুন, ২০১৬, ২:০৬ পিএম says : 0
    হায় আল্লাহ, দেশে এগুলো কি শুরু হলো ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ