Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে সেপটিক টাঙ্কে পড়ে দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো ঃ যশোরের অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের বারান্দী গ্রামে একটি মোবাইল ফোনের চার্জার খুঁজতে গিয়ে সেপটিক ট্যাঙ্কে পড়ে চাচাতো দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন হানেছ মুন্সীর ছেলে রমজান আলী (৪৫) ও ওমর আলীর ছেলে হাসান আলী মোল্লা (৩৮)। এ ঘটনায় অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন রমজানের আরেক চাচতো ভাই জহুরুল ইসলাম (৩০) ও রমজানের স্ত্রী রোজিনা (৩২)। একই পরিবারের দুইজনের মৃত্যু ও দুইজন অসুস্থ হওয়ায় এ নিয়ে ওই এলাকায় শোকের মাতম চলছে।
পায়রা ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম জানান, মঙ্গলবার ভোরে রমজান আলীর ছোট ছেলে মোবাইল ফোনের চার্জার নিয়ে বাথরুমে যায় এবং সেখানে সেটি হারিয়ে ফেলে। এদিন বিকেল সাড়ে ৪টার দিকে রমজান চার্জারটি খুঁজতে সেখানে যান। একপর্যায়ে সেপটিক ট্যাঙ্কের ওপরের অংশ ভেঙে নিচে পড়ে যান। রমজানকে উদ্ধার করতে গিয়ে তার স্ত্রী রোজিনা (৩২) ট্যাঙ্কের মধ্যে পড়ে যান।
এরপর ছেলের চিৎকারে রমজানের চাচাতো ভাই হাসান আলী মোল্লা (৩৫) ও জহুরুল ইসলাম (৩০) ট্যাঙ্কের মধ্যে থেকে রমজান ও রোজিনাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু তারাও ট্যাঙ্কের মধ্যে পড়ে যায়। এসময় গ্রামের লোকজন এগিয়ে এসে সেপটিক টাঙ্কের গ্যাস থেকে তাদের বাঁচাতে হাতপাখার বাতাস দিয়ে তাদের অক্সিজেন সরবরাহের চেষ্টা করেন এবং সতর্কতার সাথে কয়েকজন ভেতরে নেমে তাদের উদ্ধার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে সেপটিক টাঙ্কে পড়ে দুই ভাইয়ের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ