Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশে প্রথম বিটুবি অনলাইন ট্রেডিং প্রাইসকতো.কম

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

ডেডিকেটেড অনলাইন ট্রেডিং এবং সোর্সিং ব্যবসার ক্রমবর্ধমান চাহিদার জন্য বাংলাদেশের বৃহত্তর গ্রুপ অফ কোম্পানি ঊুুু এৎড়ঁঢ়-এর অঙ্গ প্রতিষ্ঠান ঢ়ৎরপবশড়ঃড়.পড়স নিয়ে এলো বাংলাদেশের প্রথম বিটুবি অনলাইন ট্রেডিং এবং প্লাটফর্ম।
“ইঁংরহবংং ংঃধৎঃং যবৎব” স্লোগান নিয়ে এই মটো নিয়ে ঢ়ৎরপবশড়ঃড়.পড়স ২০১৫ সালের জুন মাস থেকে কার্যক্রম শুরু করে। ইতিমধ্যেই এই সাইটে ১১০০-এরও বেশি ভেরিফাইড সাপ্লায়ার এবং ২৫০-এরও বেশি কর্পোরেট রেজিস্টার্ড বায়ার যুক্ত হয়েছে। এই সাইটে যেসব কর্পোরেট রেজিস্টার্ড বায়ার তৈরি হয়েছে তাদের মধ্যে উল্লেখযোগ্য ম্যারিকো, হা-মিম গ্রুপ, বার্জার পেইন্টস, বিএসআরএম, আনোয়ারা গ্রুপ, রূপায়ন গ্রুপ, টি কে গ্রুপ, এস এ গ্রুপ, এসিআই সল্ট লিমিটেড ইত্যাদি। এই সাইটে প্রোডাক্ট ক্যাটাগরির মধ্যে রয়েছে এ্যাপারেল্স এ্যান্ড টেক্সটাইল্স, হার্ডওয়্যার এ্যান্ড টুল্স, এ্যাগ্রিকালচার, মেশিনারি, অটোমোবাইল্স, ইলেক্ট্রিকাল ইকুইপমেন্ট, এনার্জি এ্যান্ড পাওয়ার সেক্টর, ইলেক্ট্রনিক্স, অফিস সাপ্লাইস, গিফট্স, ফার্নিচার, মেটালার্জি, রাবার এ্যান্ড প্লাস্টিক, ব্যাগ্স এ্যান্ড সুজ ছাড়াও রয়েছে আরও বেশ কিছু ক্যাটাগরি।
ঢ়ৎরপবশড়ঃড়.পড়স ক্রেতা এবং বিক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ এন্ড-টু-এন্ড বিজনেস মার্কেট প্লেস যেখানে প্রতিদিন নতুন নতুন ক্যাটাগরি সংযুক্ত হচ্ছে। এটি একটি ২৪ ঘণ্টার অনলাইন বিজনেস ট্রেডিং এবং সোর্সিং প্লাটফর্ম। এছাড়াও ঢ়ৎরপবশড়ঃড়.পড়স কোনো ব্যবসা প্রতিষ্ঠানের ওয়েবসাইট-এর সাথে সমন্বয়ের মাধ্যমে প্রকিউরমেন্ট ব্যবস্থার ডিজিটালাইজেশন বা অটোমেশনে সহায়তা করে।
এছাড়াও হা-মিম গ্রুপ-এ যোগাযোগ করা হলে এর এক্সিকিউটিভ ডিরেক্টর (পারচেজ ও প্রকিউরমেন্ট), ব্রিগেডিয়ার জেনারেল ফারুক আহমেদ চৌধুরী (অবঃ) জানান ঢ়ৎরপবশড়ঃড়.পড়স একটি চমৎকার অনলাইন ভিত্তিক পারচেজ সফটওয়্যার যা খুব সহজে ব্যবহার করা যায় এবং যেকোনো কোম্পানি এটি ব্যবহার করে অধিক সাশ্রয়ী হতে পারে। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশে প্রথম বিটুবি অনলাইন ট্রেডিং প্রাইসকতো.কম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ