Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইন সচিবের দায়িত্বে গোলাম সারোয়ার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

আইনমন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিবের দায়িত্ব পেলেন মো. গোলাম সারোয়ার। গতকাল বৃহস্পতিবার তিনি এ পদে যোগদান করেন। এর আগে বুধবার বিকেলে আইন ও বিচার বিভাগ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। গোলাম সারোয়ার আইন মন্ত্রণালয়ে কর্মরত সিনিয়র বিচার বিভাগীয় কর্মকর্তা। আবু সালেহ শেখ মো. জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় তাকে এ পদের দায়িত্ব দেয়া হয়।

জেলা জজ মো. গোলাম সারোয়ার ১০ম বিসিএস পরীক্ষার মাধ্যমে জুডিশিয়াল ক্যাডার হিসেবে যোগদান করেন। ১৯৯১ সালের ১১ ডিসেম্বর ঢাকা জেলা জজ আদালতে প্রবেশন সহকারি জজ পদে যোগদানের মাধ্যমে তিনি কর্মজীবন শুরু করেন । ১৯৯৮ সালে সিনিয়র সহকারি জজ, ২০০৩ সালে যুগ্ম জেলা ও দায়রা জজ, ২০০৭ সালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং ২০১৫ সালে জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি পান তিনি।
তিনি ঢাকা, চট্টগ্রাম, ফেনী, নোয়াখালি ও কিশোরগঞ্জ জেলায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি ২০১৫ সালের ডিসেম্বর থেকে আইন ও বিচার বিভাগের যুগ্ম সচিবের দায়িত্ব পালন করছিলেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইন সচিব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ