Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

এই সরকার ডেঙ্গু মোকাবেলায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে- জিএম কাদের

জাতীয় পার্টির মধ্যে প্রতিযোগিতা আছে, তবে কোন দ্বন্দ্ব নেই

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১:২৭ পিএম

‘বর্তমান ক্ষমতাসীন সরকার ডেঙ্গু মোকাবেলায় সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে।’ শনিবার কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী কলেজ মাঠে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি এসব কথা বলেন। তিনি আরো জানান, ‘জাতীয় পার্টির মধ্যে প্রতিযোগিতা আছে, তবে কোন দ্বন্দ্ব নেই।’

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোস্তাফিজুর রহমান মোস্তাক, কুড়িগ্রাম-২ আসনের জাপা সাংসদ পনির উদ্দিন আহমেদ, সাবেক রাষ্ট্রদূত মেজর (অব:) আসাফু উদ দৌলা প্রমুখ। পরে তিনি ৫শ বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।
সাবেক প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুর পর তার ছোট ভাই জিএম কাদের পার্টির চেয়ারম্যান হিসেবে এটি তার কুড়িগ্রামে প্রথম সফর। এনিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। দু’দিন আগে থেকেই বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা তাকে স্বাগত জানাতে আনন্দ মিছিল ও ব্যাপক প্রচার প্রচারণা চালায়। ফলে ঝিমিয়ে পড়া জাতীয় পার্টি যেন নতুন প্রাণ ফিরে পায়।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেন, আমি দেখি ঢাকার মানুষ আতংকিত। মশা দেখলেই ভয় পাচ্ছে। কারণ জ¦র হলে ডেঙ্গু হচ্ছে। ডেঙ্গু হলে মানুষ মারা যাচ্ছে। এই আতংকিত মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের। আমরা অসহায় হয়ে থাকবো আর প্রতিদিন ডেঙ্গু বাড়বে আমরা কিছুই করতে পারবো না, এটা হতে পারে না। এই মহামারী অবস্থা ঠেকাতে সরকার পুরোপুরী ব্যর্থ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ