Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের শুকরিয়া সমাবেশ আজ

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বর্তমান সরকার মাদরাসা শিক্ষক-কর্মচারীদের শত বছরের দাবি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, মাদরাসা শিক্ষা অধিদপ্তর স্থাপন ও অষ্টম বেতন স্কেলে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অন্তর্ভুক্ত করার যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছে। এ সমস্ত সিদ্ধান্তের প্রেক্ষিতে
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শুকরিয়া সমাবেশ করবে।
আজ শনিবার বেলা ১১টায় রাজধানীর মহাখালি মসজিদে গাউসুল আজম কমপ্লেক্সে শুকরিয়া সামবেশে প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন-এর সভাপতিত্বে সামবেশে বিশেষ অতিথি থাকবেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, ধর্ম-বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য বিএইচ হারুন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক, শিক্ষা মন্ত্রণালয়ের সচিব সোহরাব হোসাইন, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ প্রমুখ। সভা পরিচালনা করবেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব শাব্বীর আহমদ মোমতাজী। দেশের সকল স্তরের মাদরাসা প্রধান, পীর-মাশায়েখ ও বিশিষ্ট আলেম-ওলামাসহ ৩০ হাজার প্রতিনিধি উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীনের শুকরিয়া সমাবেশ আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ