Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেঙ্গুতে মারা গেলেন পুলিশের এসআই

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এবার মারা গেলেন পুলিশের বিশেষ শাখার (এসবি) এসআই কোহিনুর বেগম (৩৩)। মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ভুয়াপুরে। তার দেড় বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে।

কোহিনুরের স্বামী শেখ জহির রায়হান জানান, গত শুক্রবার সকাল থেকে তার স্ত্রীর জ্বর ছিল। ওই দিন বিকেলে কোহিনুরকে চিকিৎসকের কাছে নিয়ে যান তিনি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরদিন শনিবার পপুলার ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালে কোহিনুরের রক্ত পরীক্ষা করানো হয়। পরীক্ষার ফলাফল দেখে জানতে পারেন, কোহিনুরের ডেঙ্গু হয়েছে। পরে চিকিৎসকের পরামর্শে ওষুধ নিয়ে বাসায় ফেরেন তারা। গত রোববার সকালে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে কোহিনুরকে ভর্তি করানো হয়।

তিনি আরো বলেন, রাজারবাগ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) ছিল না। তাই সেখানকার চিকিৎসকেরা কোহিনুরকে লালমাটিয়ায় সিটি হাসপাতালে পাঠিয়ে দেন। মঙ্গলবার সকালে সিটি হাসপাতালে নেয়া হয় কোহিনুরকে। তার পর তার অবস্থার অবনতি হয়। রাত দেড়টার দিকে কোহিনুর মারা যান। আমাদের ১ বছর ৮ মাস বয়সী একটা মেয়ে আছে। ২৬ জুলাই জ্বর হলো, ৩১ জুলাই কোহিনুর মারা গেল। পাঁচ দিনেই সব শেষ বলে মন্তব্য করেন তিনি।

কোহিনূরের সহকর্মী এসআই শামছুল আলম জানান, গতকাল বুধবার সকাল ৯টায় রাজারবাগ পুলিশ লাইনে কোহিনূরের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন তার সহকর্মী ও স্বজনরা। জানাজা শেষে তাকে গ্রামের বাড়িতে দাফন করার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরো জানান, ২০ মাস বয়সী মেয়ে জাকিয়া জাফরিন আর স্বামী শেখ জহির রায়হানকে নিয়ে কোহিনুর আক্তারের সাজানো গোছানো ছোট্ট সংসার ছিল। রাজধানীর মধ্য বাড্ডায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলেরর ভূঞাপুর উপজেলার অর্জুনা গ্রামে। তার স্বামী শেখ জহির রায়হান একজন ব্যবসায়ী।



 

Show all comments
  • Aftab Hossain Rana ১ আগস্ট, ২০১৯, ১:৪৯ এএম says : 0
    হে আল্লাহ ডেঙ্গুজ্বর থেকে সবাইকে হেফাজত করুন। আমিন
    Total Reply(0) Reply
  • Omar Faruk Parves ১ আগস্ট, ২০১৯, ১:৫০ এএম says : 0
    হাসি-তামাশা নয়, সংযত থেকেই আল্লাহ্'র সাহায্য কামনা করতে হয়। আল্লাহ্'র নিকট সকলেরই হায়াত সু-নির্দিষ্ট। তিনি বিপদ কে আমাদের জন্য নিদর্শন হিসেবে রেখেছেন। জ্ঞানীরা স্রষ্টার নিদর্শন দেখে হাসি-তামাশা করবেনা। তারা আল্লাহ্'র আযাবের ভয় করবে। কারন, আল্লাহ্ সুবাহান ভালো মানুষদের কেও বিপদ দিয়ে পরিক্ষা করেন। মানুষটির নেক আমল দ্বারা, তার কবর এবং পরকালের হিসাব কে আল্লাহ্' সহজ করুন। আমাদের জন্য যা কিছু কল্যানকর, তাই আল্লাহ্ সুবাহান' আমাদের দান করুন। [ভুলে গেলে চলবেনা, আমাদের দেশ ও কওমের মানুষেরা এখনো ধ্বংসের মুখে রয়েছে]
    Total Reply(0) Reply
  • Mohammad Alauddin Munna ১ আগস্ট, ২০১৯, ১:৫০ এএম says : 0
    মহান আল্লাহ্ দেশ-বাসী সহ বিশ্ব বাসী'কে এই ডেঙ্গু নামক গজব থেকে রক্ষা করুন.....
    Total Reply(0) Reply
  • Sudhin Mandal ১ আগস্ট, ২০১৯, ১:৫০ এএম says : 0
    ডেঙ্গুতে মানুষ মারা যায় এই যুগে। সত্যিই বাংলাদেশ চিকিৎসা পরিসেবায় কত পিছিয়ে
    Total Reply(0) Reply
  • Lavlu Ahmed ১ আগস্ট, ২০১৯, ১:৫১ এএম says : 0
    ডেঙ্গু থেকে বাঁচতে হলে আপনার চারপাশ পরিষ্কার রাখুন এবং খাল নর্দমা পরিষ্কার করতে প্রশাসনের উপর চাপ সৃষ্টি করুন
    Total Reply(0) Reply
  • Amirul Khan ১ আগস্ট, ২০১৯, ১:৫১ এএম says : 0
    স্বাস্থ্য মন্ত্রী ও ঢাকার দুই মেয়র এর যদি ডেঙ্গু হত, তাহলে মনে হয় ডেঙ্গুর বিষয়ে তারা আর গুজব বলতো না।
    Total Reply(0) Reply
  • মোঃ শহীদুল ইসলাম কেশবপুর ১ আগস্ট, ২০১৯, ১:৫২ এএম says : 0
    উনাকে রব্বুল আলামিন জান্নাতুল ফেরদৌস নসিব করুক আমিন
    Total Reply(0) Reply
  • মনির মাঝি ১ আগস্ট, ২০১৯, ১:৫৩ এএম says : 0
    আল্লাহ তাআলা তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন আমীন,
    Total Reply(0) Reply
  • Md Arshad ১ আগস্ট, ২০১৯, ১:৫৩ এএম says : 0
    ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেঊন! গভীর ছিন্তার বিষয় দেশে ডেঙ্গু আক্রান্তে সিরিয়ালে মানুষ মরছে আর আমাদের স্বাস্থ্য মন্ত্রী স্বপরিবারে বিদেশ ভ্রমনে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ