Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এনআরবিসি ব্যাংক ম্যানেজারস মিট-২০১৯ অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৫:৫০ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড’র অর্ধ বার্ষিক ম্যানেজারস মিট-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জুলাই) অনুষ্ঠিত সম্মেলনে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ও পরিচালক রফিকুল ইসলাম মিয়া আরজু, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালক আবু মোহাম্মদ সাইদুর রহমান, পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান।

সম্মেলনে চলতি বছরের ব্যাংকের সার্বিক ব্যবসায়িক উন্নয়ন তথা আমানত সংগ্রহ, লক্ষ্যমাত্রা অনুযায়ী মুনাফা অর্জন, ঋণের গুনগত মান নিশ্চিতকরণ, নীতি পরিপালনসহ নানা ধরনের কৌশলগত পরিকল্পনা সম্পর্কে দিক নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা এবং মো. মুখতার হোসেন, ব্যাংকের সকল শাখার প্রধান ও প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক

২৪ সেপ্টেম্বর, ২০২২
৩ সেপ্টেম্বর, ২০২২
২০ আগস্ট, ২০২২
১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ