Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজান জুড়ে ইফতার মাহফিলে শরিক হবেন খালেদা জিয়া

প্রকাশের সময় : ৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

এবার পবিত্র ওমরা পালনে যাচ্ছেন না
স্টাফ রিপোর্টার : পবিত্র রমজান জুড়ে নিজ দল এবং জোট শরিকদের আয়োজনে ইফতার মাহফিলে শরিক হবেন সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। প্রতিবারের মতো আসন্ন রমজানের প্রথম ইফতারও করবেন এতিমদের সাথে। এরপর ধারাবাহিকভাবে শরিক হবেন অন্যদের দাওয়াতে। গতবারের মতো এবারো বিএনপি চেয়ারপার্সনের পবিত্র ওমরাহ পালনে না যাওয়ার সম্ভাবনা রয়েছে।
দলের সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম জানান, প্রতিবারের মতো এবারো রমজানের প্রথম ইফতারি করবেন দেশের আলেম-ওলামা এবং এতিমদের সাথে। রাজধানীর লেডিস ক্লাবে তিনি এ অনুষ্ঠানের আয়োজন করবেন। ১১ রমজানে দেশের রাজনীতিবিদদের নিয়ে ইফতার করবেন বিএনপি প্রধান। পরদিন পেশাজীবী ও দেশের বিশিষ্টজনদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি। ১৩ রমজানে কূটনীতিকদের সাথে ইফতার করবেন খালেদা জিয়া। বিএনপির তরফ থেকে এসব মাহফিলের আয়োজন করা হবে। বিএনপির অঙ্গ, সহযোগী ও সমর্থক সংগঠনের তরফ থেকেও ইফতার মাহফিলের আয়োজন করা হচ্ছে।
এদিকে ২০ দলীয় জোটের শরিক এলডিপি, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি), ন্যাশনাল পিপল্স পার্টি (এনপিপি), লেবার পার্টি, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), কল্যাণ পার্টিসহ প্রায় শরিকই ইফতারের আয়োজন করেছে। তাতে প্রধান অতিথি হিসেবে থাকবেন জোট প্রধান বেগম খালেদা জিয়া।
দল সূত্রমতে, এখন পর্যন্ত ২৩ রমজান জুড়ে প্রোগ্রাম রেখেছেন খালেদা জিয়া। ভেন্যু প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী ইফতার অনুষ্ঠান নির্ধারণ করবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রমজান জুড়ে ইফতার মাহফিলে শরিক হবেন খালেদা জিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ