Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পকেটে থাকা অস্ত্রেই বিদ্ধ ছাত্রলীগ নেতা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 নিজের পকেটের লোড করা আনলক আগ্নেয়াস্ত্রে অসাবধানতাবসত চাপ পড়ে গুলিবিদ্ধ হয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মিশকাত হোসেন। গতকাল শনিবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার’দা সূর্যসেন হলের ফটকের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আহত ছাত্রলীগ নেতাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান সূর্যসেন হল সংসদের ভিপি মারিয়াম জামান খান।
মেশকাত বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের আবাসিক ছাত্র এবং দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। ঘটনার সময় তিনি সেখানে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। অসাবধানতায় ট্রিগারে হঠাৎ চাপ লেগে পায়ে গুলিবিদ্ধ হন তিনি।
জানা যায়, শনিবার রাতে সূর্যসেন হলের ফটকের সামনে কয়েকজন বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে ছিলেন তিনি। একপর্যায়ে বিকট একটি শব্দ শোনা যায় । এরপর তার ডান পা থেকে রক্ত ঝরতে দেখেন বন্ধুরা। মেশকাত তাঁদের জানান, তাঁর পকেটে থাকা অস্ত্রে চাপ লেগে গুলি বেরিয়ে ডান হাঁটুর কাছাকাছি একটি জায়গায় লেগেছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সেখানে অস্ত্রোপচার করা হয়। সূর্যসেন হল সংসদের ভিপি মারিয়াম জামান খান বলেন, রাতে হলের ফটকে মেশকাতের সঙ্গে তাঁর দেখা হয়। তখন তার পা থেকে রক্ত ঝরছিল। এরপর তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। সূর্যসেন হলের প্রভোস্ট প্রফেসর মকবুল ভূঁইয়া এ বিষয়ে বলেন, ঘটনাটি তিনি শুনেছেন এবং এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পকেটে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ