Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর আকস্মিক মৃত্যুতে স্ত্রীও ঢলে পড়লেন মৃত্যুর কোলে

প্রকাশের সময় : ৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় ৫ জুন রোববার দুপুরে স্বামীর আকস্মিক মৃত্যু দেখে স্ত্রী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে পোড়াগাঁও ইউনিয়নের পশ্চিম সমেসচুড়া এলাকায়। পুলিশ ও জানা গেছে, পশ্চিম সমেসচুড়ার জাংগালপাড়া গ্রামের ফার্ণিচার ব্যবসায়ী ৩ সন্তানের জনক মো. আজিজুল হক (৫০) রোববার সকালে সমেসচুড়া বাজারে তার দোকানে আসেন। দুপুরে বাড়ী থেকে তাঁর স্ত্রী খোদেজা বেগম (৩৮) স্বামীর খাবার নিয়ে ওই দোকানে আসে। ভাত খাওয়ার এক পর্যায়ে পেটের ব্যথা উঠলে তিনি বাজারের একটি টয়লেটে যান। আধঘন্টা কেটে গেলেও স্বামী ফিরে না আসায় স্ত্র্রী টয়লেটে গিয়ে তাকে ঘার কাত করে বসে থাকতে দেখেন। পড়ে বাজারের লোকজন তাঁকে উদ্ধার করে বাইরে নিয়ে এলে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এসময় স্বামীর আকস্মিক মৃত্যুতে স্ত্রী খোদেজা চিৎকার করতে করতে জ্ঞান হারান। পরে দ্রুত তাকে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনিও ইন্তেকাল করেন। স্বামী-স্ত্রীর আকস্মিক ও মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পোড়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আজাদ মিয়া ও নালিতাবাড়ী থানার ওসি একেএম ফসিহুর রহমান স্বামী-স্ত্রীর মৃত্যুর সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীর আকস্মিক মৃত্যুতে স্ত্রীও ঢলে পড়লেন মৃত্যুর কোলে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ