Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় দুই র‌্যাব সদস্য নিহত, আহত ৬

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার উপজেলা সংবাদদাতা : ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পুরিন্দা নামক স্থানে গতকাল (শুক্রবার) বেলা সাড়ে ১১টার দিকে ট্রাক ও র‌্যাবের পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত ও ৬ জন আহত হয়েছেন।
আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, সকাল সাড়ে ১১টার দিকে র‌্যাবের পিকআপ ভ্যানে (ঢাকা মেট্টো-ম-০২-২৪১১) নরসিংদীর দিকে যাওয়ার পথে আড়াইহাজারের পুরিন্দা এলাকায় ঢাকাগামী একটি ট্রাকের (ঢাকা মেট্টো-ড-১১-১৮০২) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে র‌্যাবের পিকআপ ভ্যানটি ধুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনা কবলিত ট্রাকটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। সংঘর্ষে র‌্যাব-১১-এর সার্জেন্ট মুনসুর আহমেদ ও ভ্যানের চালক কনস্টেবল সোহেল ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন ডিএডি আব্দুল খান বাদল, বিজিবি সদস্য আজাহার, এসআই মাহফুজ, এএসআই নিজাম, কনস্টেবল রাসেল, আনসারের নায়েক জয়নাল। তাদের মধ্যে জয়নালের অবস্থা আশঙ্কাজনক।
রূপগঞ্জ থানার এসআই আব্দুল বারেক জানান, দুর্ঘটনায় আহত র‌্যাব সদস্যদের প্রথমে রূপগঞ্জের ভুলতাস্থ আল রাফি ও মেমোরি হসপিটালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সিএমএচই হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে গতরাতে ঢাকা মেডিকেলে দুর্ঘটনায় আহতদের দেখতে যান র‌্যাবের ডিজি বেনজির আহমেদ।
এদিকে দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে এলাকাবাসী জড়ো হলে ৩০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। র‌্যাবের সিইও লে. কর্নেল আনোয়ারুল লতিফ খান, আড়াইহাজার থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় দুই র‌্যাব সদস্য নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ