Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রকাশের সময় : ৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড সম্প্রতি ব্যাংকের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হোটেল র‌্যাডিসন বøু ঢাকা ওয়াটার গার্ডেনে “মিট দ্য প্রেস”-এর আয়োজন করে। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং এফবিসিসিআই-এর সদ্য প্রাক্তন প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহ্মদ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে ব্যাংকের “এজেন্ট ব্যাংকিং” কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আব্দুল আজিজ, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ, মোঃ জাহেদুল হক, আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরী, এস. এস. নিজামুদ্দীন আহমেদ এবং নজমুল হক চৌধুরী।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ নাজমুস সালেহীন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মামুন উর রশিদ, উপ- ব্যবস্থাপনা পরিচালক কাজী এ এস এম আনিসুল কবির ও মোঃ মোতালেব হোসেন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মী, ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা, শুভাকাক্সক্ষীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ