Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রেজিস্ট্রেশন শেষে অনলাইন গণমাধ্যমগুলোতে শৃঙ্খলা আসবে -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৪:১২ পিএম

রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অনলাইন গণমাধ্যমগুলোর শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি জানান, এ পর্যন্ত নিবন্ধনের জন্য আট হাজারের বেশি অনলাইন সংবাদ মাধ্যমের দরখাস্ত জমা পড়েছে। সত্যিকার অর্থে যেগুলো কাজ করার সামর্থ্য রাখে বা অন্য কোনো উদ্দেশ্যে দরখাস্ত করা হয়নি, সেগুলোকে আমরা রেজিস্ট্রেশনের আওতায় আনবো।

আজ সোমবার সচিবালয়ে জেলা প্রশাসক সম্মেলনের দ্বিতীয় দিনে তথ্য ও সংস্কৃতি মন্ত্রণালয়ের অধিবেশনের পর ব্রিফিংকালে সাংবাদিকদের তিনি একথা বলেন। এ সময় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকদের সঙ্গে নিউ মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার চ্যালেঞ্জ নিয়ে আলোচনা হয়েছে উল্লেখ করে তথ্য মন্ত্রী বলেন, এই চ্যালেঞ্জ শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের। বাংলাদেশ এই চ্যালেঞ্জের মধ্যেই এগিয়ে যাচ্ছে।

ক্যাবল নেটওয়ার্ক পরিচালনা আইন বাস্তবায়নে মোবাইল কোর্টের অভিযান আরো জোরদার করতে জেলা প্রশাসকদের নির্দেশ দেন তথ্যমন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ