Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২ কোটি টাকা চাঁদা দাবি শেখ মুন্নি আক্তার নিপা ও ৪ সহযোগী রিমান্ডে মুখ খোলেনি

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার এবং আত্মীয় পরিচয়ে রাজধানীর কাফরুলের একটি প্রতিষ্ঠানে ২ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে গ্রেফতারকৃত শেখ মুন্নি আক্তার নিপা খুবই শক্ত প্রকৃতির নারী। নিপার সঙ্গে গ্রেফতারকৃত তার আরো ৪ সহযোগীকে একদিনের রিমান্ডে এনে গতকাল শুক্রবার ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে তারা মুখ খোলেনি। এমনকি তাদের পলাতক সদস্যদের সম্পর্কেও তথ্য দেয়নি।
মামলার তদন্ত কর্মকর্তা কাফরুল থানার এসআই মুকুল মিয়া বলেন, দিনব্যাপী ব্যাপক জিজ্ঞাসাবাদেও নতুন কোন তথ্য মেলেনি।
উল্লেখ্য, গত ১ জুন নিপা ও তার চার সহযোগী কাফরুল থানাধীন ১৪ নং সেকশনের লোডস্টার ফ্যাক্টরীতে প্রবেশ করে। এ সময় নিপা নিজেকে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার এবং প্রধানমন্ত্রীর আত্মীয় বলে পরিচয় দেয়।
এ সময় তিনি ওই প্রতিষ্ঠানের কর্মকর্তাদেগর কাছে দুই কোটি টাকা চাঁদা দাবি করেন। এ সময় কর্মকর্তাদের হুমকি দেয়া হয়। খবর পেয়ে কাফরুল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রধান আসামি শেখ মুন্নি আক্তার নিপা (৩৫), তার সহযোগী সেলিম (৪৪), আসাদুজ্জামান (৪২), মোস্তফা হাসান (২৮)সহ ৫ জনকে গ্রেফতার করে। ওই সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি ওয়াকিটকি সেট এবং মাইক্রোবাস (নং- ঢাকা মেট্রো চ-১৫-৯৯২৬) জব্দ করে।
এর আগেও গত ২ মে রাতে আসামিরা মহাখালী নিউ ডিওএইচএসএর বাসায় গিয়ে সাইদুর রহমান ও লতা রহমানকে মারধর করে। তাদের বাধা দিতে গিয়ে বাড়ির দারোয়ানও আহত হন। এ ঘটনায় ৩১ মে কাফরুল থানায় মামলা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ কোটি টাকা চাঁদা দাবি শেখ মুন্নি আক্তার নিপা ও ৪ সহযোগী রিমান্ডে মুখ খোলেনি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ