Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেজগাঁওয়ে ‘বেস্ট বাই’ শোরুম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৪:৩৩ পিএম

গৃহস্থালী প্লাস্টিক সামগ্রী ও ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয় কেন্দ্র ‘বেস্ট বাই’ রাজধানীর তেজগাঁও-এ একটি শোরুম চালু করেছে। সম্প্রতি আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল তেজগাঁও এর শহীদ তাজউদ্দিন সরণীতে শোরুমটি উদ্বোধন করেন। শনিবার ( ৬ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

শোরুমে আরএফএল এর গৃহস্থালী প্লাস্টিক, ইটালিয়ানো মেলামাইন, গুডলাক স্টেশনারি, দুরন্ত বাইসাইকেল, ভিশন ইলেকট্রনিক্সসহ বিভিন্ন পণ্য সামগ্রী পাওয়া যাচ্ছে।


উদ্বোধনী অনুষ্ঠানে আরএন পাল জানান, আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদার প্রতি নজর রেখে নিত্যনতুন ও সেরা মানের পণ্য প্রস্তুত করে থাকে। এসব পণ্য ভোক্তাদের দৌড়গোড়ায় পৌঁছে দিতে আমরা দেশের বিভিন্ন স্থানে বেস্ট বাইয়ের শোরুম চালু করছি। বেস্ট বাই এর শোরুমে ৩ হাজার ধরনের পণ্য পাওয়া যাচ্ছে।


বেস্ট বাই এর প্রধান পরিচালন কর্মকর্তা রাহাত জাহান শামীম, হেড অফ সেলস আতিকুর রহমান, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মেহেদী হাসান ও অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মো. ওয়াহিদুজ্জামানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

বর্তমানে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ‘বেস্ট বাই’ এর ১৯২টি শোরুম চালু রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ