Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংকের ২০% ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ২০১৫ সালে ২০% ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করেছে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত ব্যাংকের ৩৩তম বার্ষিক সাধারণ সভায় এ ডিভিডেন্ড অনুমোদন করা হয়। সভায় ২০১৫ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লাভ-লোকসানের হিসাব এবং পরিচালনা পরিষদের প্রতিবেদন অনুমোদন করা হয়। ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার এতে সভাপতিত্ব করেন। ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান এবং শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীনসহ দেশি-বিদেশি ডাইরেক্টর ও শেয়ারহোল্ডারগণ সভায় উপস্থিত ছিলেন।
সভায় আইডিবি’র প্রতিনিধি ড. আরেফ সুলেমান ডাইরেক্টর হিসেবে পুনঃ নির্বাচিত ও এএনএম সাঈদুল হক খান ডাইরেক্টর নির্বাচিত হন। এছাড়া প্রফেসর ড. কাজী শহীদুল আলম, মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আবদুল মতিন ও মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ শেয়ারহোল্ডার ডাইরেক্টর এবং এম আযীযুল হক, অধ্যাপক সৈয়দ আহ্সানুল আলম, হেলাল আহমেদ চৌধুরী, সামীম মোহাম্মদ আফজাল, মো. আবদুল মাবুদ, পিপিএম, মোহাম্মদ হুমায়ুন কবির, এফসিএ, বোরহান উদ্দিন আহমেদ এবং ড. মো. জিল্লুর রহমান ইনডিপেন্ডেন্ট ডাইরেক্টর হিসেবে নিয়োগ অনুমোদিত হয়। -প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংকের ২০% ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ