Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পিএইচপি মোটরস-রহিম আফরোজ চুক্তি

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

প্রোটন গাড়ির বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে পিএইচপি মোটর লিমিটেড’র সঙ্গে রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড’র চুক্তি সম্পাদন হয়েছে। গতকাল পিএইচপি প্রধান কার্যালয়ে সম্পাদিত চুক্তি অনুযায়ী প্রোটন গাড়ির বিক্রয়োত্তর যাবতীয় সেবা রহিমআফরোজের দেশব্যাপী ১০টি সেবাকেন্দ্র থেকে দেওয়া হবে।
স্বাধীনতার পর বাংলাদেশে প্রথমবারের মতো গাড়ি উৎপাদনের উদ্যোগ নিয়েছে দেশের অন্যতম বৃহৎ শিল্প গ্রæপ পিএইচপি ফ্যামিলি। তারই ধারাবাহিকতায় চলতি বছরের শেষে প্রথমবারের মতো প্রোটন প্রিভি কার দেশে উৎপাদন শুরু করছে পিএইচপি অটোমোবাইলস লিমিটেড। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, পরিচালক মো. আলী হোসেন ও পিএইচপি মোটরের ব্যবস্থাপনা পরিচালক মো. আখতার পারভেজ।
অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলি’র নির্বাহী পরিচালক জে কে ব্যানার্জী, পিএইচপি মোটরস লিমিটেড’র নির্বাহী পরিচালক সঞ্জীব শর্মা, হেড অব অপারেশন শরিফুল হক আফ্রাদ, পিএইচপি অটোমোবাইলস’র সহকারি মহাব্যবস্থাপক (বিক্রয়) মেজবাহউদ্দিন আতিক ও মিডিয়া ব্যক্তিত্ব মুকিত জাকারিয়া। -প্রেস বিজ্ঞপ্তি



 

Show all comments
  • Md Nazim Uddin ১৪ মে, ২০২০, ১০:১৮ পিএম says : 0
    আমার বেশি কিছু যানার ইচ্চা ছিলো না যানতে চেয়ে ছিলাম গাড়ীর প্রাইজ কত এবং কী ভাবে পেতে পারি আমি যানার আগরোহি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএইচপি মোটরস-রহিম আফরোজ চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ