Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মোসাদের সাথে গোপন বৈঠকের বিষয় ভিন্ন খাতে প্রবাহের অপচেষ্টা করা হচ্ছে-ওলামা লীগ

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি-জামায়াত সব রাজনৈতিক তৎপরতা নিঃশেষ করে ও আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে ব্যর্থ হওয়ায় খালেদা-তারেকের তথা বিএনপির পক্ষ থেকে আসলাম চৌধুরী গোটা পৃথিবীর মুসলমানদের দুশমন ইসরাইলের মোসাদের সাথে সরকার উৎখাতে গোপন বৈঠক করেছে। আসলাম চৌধুরী তার এবং তারেক জিয়ার পূর্ব সম্পর্কের ভিত্তিতে মোসাদের বাংলাদেশী এজেন্ট উগ্র হিন্দুত্ববাদী শিপন বসু ও ভারতীয় উগ্র মৌলবাদী হিন্দু সংগঠনের মধ্যস্থতায় ভারতের দিল্লি ও আগ্রায় ইহুদি রাষ্ট্র ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির সদস্য ও মোসাদের কর্মকর্তা মেন্দি এন সাফাদির সঙ্গে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী গোপন বৈঠকের খবর ফাঁস হওয়ার পর থলের বিড়াল বেরিয়ে আসে। গোপন বৈঠক ও অর্থ লেনদেনসহ সরকার ও দেশবিরোধী বিভিন্ন গোপনীয় তথ্য মিডিয়ার মাধ্যমে ছবি প্রকাশ হওয়ার পর রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে আসলাম চৌধুরীকে গ্রেফতার করে রিমান্ডে নেয়। রিমান্ডে তার স্কীকারোক্তির মাধ্যমে চক্রান্তের গোপনীয় অনেক তথ্য বেরিয়ে আসছে।
বাংলাদেশ আওয়ামী-ওলামা লীগের কার্যকরী সভাপতি আলহাজ হাফেজ মাওলানা আবদুস সাত্তার ও সাধারণ সম্পাদক আলহাজ কাজি মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী বিএনপির শাক দিয়ে মাছ ঢাকার অপকৌশলের প্রতিবাদ করে এসব কথা বলেছেন।
বিবৃতিতে তারা বলেন, মোসাদের সাথে গোপন বৈঠকের কারণে দেশ-বিদেশে বিএনপি তথা খালেদা-তারেক গভীর সঙ্কটে পতিত হন। এই পরিস্থিতি থেকে উত্তরণে বিএনপির কিছু নেতা মিথ্যার আশ্রয় নিয়ে মেন্দি এন সাফাদির সঙ্গে জয়ের বৈঠকের বিষয়কে ভিন্ন খাতে প্রবাহের অপচেষ্টার অংশ হিসেবে নকল ভিডিও তৈরি করে ভারতের ছয় কংগ্রেসম্যানের স্বাক্ষর জালকারী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বৈদেশিক দূত জাহিদ এফ সবদার সাদির মাধ্যমে সজীব ওয়াজেদ জয়ের সাথে ইসরাইল মোসাদ নেতা সাফাদির সাথে বৈঠকের নাটক তৈরি করে তা প্রচার করা হচ্ছে। এভাবেই বিএনপি-জামায়াতকে সাথে নিয়ে তাদের অপকর্ম ঢাকতে এবং তারেক জিয়ার ভাবমর্যাদা রক্ষায় জয়কে বিতর্কিত করতে একের পর এক চক্রান্ত করেই চলছে। ওলামা লীগ এসব চক্রান্তের বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়ে কার্যকর ভূমিকা রেখে সব চক্রান্ত প্রতিহত করতে বদ্ধপরিকর।
বিবৃতিতে তারা আরো বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাবস্থায় তারেক জিয়া ইসরাইল গিয়ে ইহুদিদের সাথে আঁতাত করে ১২টি ইলেকট্রনিক মিডিয়া এনেছিল। আর সেই সব মিডিয়া এখন ইসরাইলি-ইহুদিদের নির্দেশে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নিয়ে সাদা সংবাদটিকে কালো করে প্রচার চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোসাদের সাথে গোপন বৈঠকের বিষয় ভিন্ন খাতে প্রবাহের অপচেষ্টা করা হচ্ছে-ওলামা লীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ