Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি কিনতে বৃক্ষমানব আবুলকে ৬ লাখ টাকা দিলেন তার চিকিৎসক

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত বৃক্ষমানব আবুল বাজনদারকে নিজ গ্রামে তিনকাঠা জমি কেনার জন্য ৬ লাখ টাকা দান করেছেন বিশিষ্ট যৌন-চর্মরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. কবির চৌধুরী।
গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে পূর্ব প্রতিশ্রুতি মোতাবেক এ টাকা দেন তিনি। এ প্রসঙ্গে মো. আবুল বাজনদার বলেন, আজ আমার অনেক খুশির দিন। এতদিন অন্যের জায়গায় থাকতাম। এখন নিজের জায়গায় থাকতে পারবো। আবুল জানান, যে স্যার টাকা দিয়েছেন তিনি আমার চিকিৎসাও করেন। তিনি ৬ লাখ টাকা আমার বড়ভাই মো. আইয়ুব বাজনদারের ব্যাংক একাউন্টে জমা করে দিয়েছেন। সুস্থ হয়ে বাড়ি যেতে আরো ৬ মাস লাগবে। তখন এই টাকা দিয়ে কেনা জমির বাড়িতে থাকবো। তিনি নিজের ও প্রফেসর কবির চৌধুরীরর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
উল্লেখ্য, গত ৫ মাস ধরে আবুল এপিডার্মোডিসপ্লাসিয়া ভেরাসিফরমিস নামক বিরল একটি রোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তার দু’হাত এবং দু’পায়ে এ পর্যন্ত তিনদফা অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকরা জানান, আরো প্রায় ১ বছর তার চিকিৎসা প্রয়োজন। তবে স্বাভাবিক জীবনে ফিরতে আরো ২-থেকে ৩ বছর লাগতে পারে। তার চিকিৎসার সকল ব্যয়ভার সরকার বহন করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমি কিনতে বৃক্ষমানব আবুলকে ৬ লাখ টাকা দিলেন তার চিকিৎসক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ