Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বজ্রপাতে একই পরিবারের ৩ জন নিহত

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলায় বজ্রপাতে এক পরিবারের শিশুসহ ৩ জন নিহত হয়েছেন।
জানা যায়, গতকাল দুপুর ১২টা ৩০ মিনিটে উপজেলার মুছাপুর ৮নং ওয়ার্ডের বাগধারা বাজারসংলগ্ন গোলাম রসূল মিয়ার নতুন বাড়ির দরজায় পরিত্যক্ত ঘরের টিনশেডের নিচে মোটরসাইকেল আরোহী সায়দুল হক (৩৫) তার স্ত্রী লাইজু (২৫) ও ছেলে হিমেলকে (২) নিয়ে হঠাৎ বৃষ্টি আসায় আশ্রয় নেন। এ সময় বজ্রপাতে তাদের ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়। সায়দুল হক নিজ বাড়ি থেকে শ্বশুরবাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ৯নং ওয়ার্ডের আবুল কাশেম হক সাহেবের বাড়িতে মোটরসাইকেলে যাচ্ছিলেন। তিনি কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ৬নং ওয়ার্ডের আবদুল মালেকের ছেলে। পেশায় তিনি এসএ পরিবহনের কর্মচারী। এ ব্যাপারে থানায় ১১৪৪ (তাং-৩১/০৫/২০১৬) নম্বরের একটি জিডি করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মঠবাড়িয়ায় ছাত্রের মৃত্যু
মঠবাড়িায়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : উপজেলার বেতমোড় রাজপাড়া গ্রামে বজ্রপাতে খায়রুল হোসেন (১৩) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপরে বৃষ্টির সময় মাছ ধরারত অবস্থায় সে বজ্রপাতে নিহত হয়। নিহত খায়রুল হোসেন বেতমোড় আশরাফুল উলুম সিনিয়র মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র এবং ওই গ্রামের মালদ্বীপ প্রবাসী মনির হোসেনের জ্যেষ্ঠ ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে একই পরিবারের ৩ জন নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ