Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিমানবন্দরের লোডারম্যানকে গলাকেটে হত্যা

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণখান এলাকায় আব্দুল বারেক (৩৭) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার বাবার নাম সিদ্দিক মিয়া। তিনি শাহজালাল বিমানবন্দরের লোডারম্যান হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। নিহতের লাশ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। জানা গেছে, গতকাল মঙ্গলবার দক্ষিণখান বাজার এলাকার নিপা গার্মেন্টের পাশে ওই যুবককে গলা কেটে হত্যার পর নির্জন জায়গায় ফেলে যায় দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্সসহ দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পৌঁছান। এখন পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।
স্থানীয় সূত্র জানায়, নিহত আবদুল বারেক হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে লোডারম্যান হিসেবে কাজ করতেন। দীর্ঘ দিন ধরে তিনি চোরাচালানীদের সাথে সখ্য গড়ে অবৈধভাবে বিমানবন্দরে আসা বিভিন্ন মালামাল পাচারের কাজে সহযোগিতা করতেন। সম্প্রতি বেশ কিছু চোরাই মালামাল কাস্টমসের হাতে ধরা পড়ায় পাচারকারীদের সঙ্গে তার বিরোধ চলছিল। আর এই বিরোধের কারণেই তাকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা।
দক্ষিণখান থানার ডিউটি অফিসার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৪ থেকে সাড়ে ৫ টার মধ্যে নিপা গার্মেন্টসের পাশে এক ব্যক্তিকে হত্যা করে ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টিম ছুটে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমানবন্দরের লোডারম্যানকে গলাকেটে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ