Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনকিলাব অনলাইনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৯:২১ পিএম

গত ২৯ মে দৈনিক ইনকিলাব পত্রিকার অনলাইনে প্রকাশিত ‘‘প্রধানমন্ত্রীর সঙ্গে আইসক্রিম ডিলারের ফোনালাপ ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে’’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছে কাজী ফার্মস্ কর্তৃপক্ষ। ১ জুন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান সাক্ষরিত এক প্রতিবাদলিপিতে এই প্রতিবাদ জানান। তিনি প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, দুরভিসন্ধিমূলক, কল্পনাপ্রসূত ও মানহানিকর দাবি করেন। তিনি দাবি করেন, প্রধানমন্ত্রীর সঙ্গে কথোপকথনে কাজী ফুডস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ময়মনসিংহ এলাকার পরিবেশক মো. রফিকুল ইসলাম মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত তথ্য দিয়ে কাজী ফার্মস্ এর বিরুদ্ধে বিষোদগার করেছেন।

প্রতিবেদকের বক্তব্য

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া আইসক্রিম ডিলারের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অডিও ফোনালাপটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হয়েই তা প্রকাশ করা হয়েছে। প্রধানমন্ত্রীর সঙ্গে কথোপকথনে রফিকুল যেসব তথ্য ও অভিযোগ এনেছেন তা তার একান্ত নিজস্ব এবং এর সম্পূর্ণ দায় ভার তার নিজেরই। যা প্রতিবেদকের কোনো অনুসন্ধানীমূলক তথ্য বা কোনো নিজস্ব বক্তব্য নয়। সংবাদটি মূলত, প্রধানমন্ত্রীর সাথে তার কথোপকথন এবং এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতিক্রিয়াকে ভিত্তি করে তৈরি করা হয়েছে। এতে ইনকিলাবের কোনো নিজস্ব বক্তব্য নেই। সংবাদটি প্রকাশে আমাদের একমাত্র উদ্দেশ্য ছিল যে, একজন সাধারণ আইসক্রিম ডিলারও প্রধানমন্ত্রীর সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পান তা তুলে ধরা। প্রকাশিত সংবাদে যে মন্তব্য উল্লেখ করা হয়েছে তা ওই কথোপকথনটি ভাইরাল হওয়ার প্রেক্ষিতে পাঠকের করা মন্তব্যের ভিত্তিতে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সঙ্গে কথোপকথনে রফিকুল কাজী ফার্মস্ প্রতিষ্ঠানের বিরুদ্ধে দীর্ঘদিনের প্রায় ২১ লাখ টাকা অর্থ আত্মসাতের অভিযোগ এনে তার বিচার চান। তাদের মধ্যকার কথোপকথনের সত্যতা নিশ্চিত করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদের প্রতিবাদ

৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ