Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধ্যবর্তী নির্বাচন মধ্যবর্তী রসিকতা -ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : বাংলাদেশে এখন নেতা উৎপাদনের বিশাল কারখানা। সেই কারখানায় শুধুই নেতাই তৈরি হয়, কর্মী তৈরি হয় না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল বৃহস্পতিবার দুপুরে সাভার বিশ^বিদ্যালয় কলেজে নবীণ-বরণ ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে এ মন্তব্য করেন তিনি। মন্ত্রী বলেন, বাংলাদেশে এখন নেতা উৎপাদনের বিশাল কারখানা। কিছুদিন আগে সাভারের একটা বিলবোর্ডে আমি ৩৭টি ছবিও দেখেছি। এই ডিজিটাল বিলবোর্ড, ব্যানার-ফেস্টুন দিয়ে সবাই এখন নেতা হচ্ছে। যে কারণে আর কর্মী খুঁজে পাওয়া যাচ্ছে না।
সাভারের বিভিন্ন স্থানে নিজের ছবি সংবলিত ব্যানার-ফেস্টুন দেখে ক্ষোভ প্রকাশ করে স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, যার অনুরোধে আপনারা সাভারের রাস্তা-ঘাট বিলবোর্ড মুক্ত করেছেন, তাঁর ছবি কেন আজকে এখানে দেখছি। আমি কি আপনাদের কাছে ছবি চেয়েছি?
এই মিটিং শেষ হওয়ার আগেই আমার ছবির ফেস্টুন, বিলবোর্ড অপসারণ করবেন- এটাই আমার নির্দেশ।
ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে সাভার থানা রোড দিয়ে কলেজ পর্যন্ত বিভিন্ন স্থানে তার ছবি সম্মলিত বিলবোর্ড টানানো হয়েছিল।
ওবায়দুল কাদের বলেন, নিজস্ব অর্থায়নে বাংলাদেশ সরকার দেশের সর্ববৃহত্ত ‘পদ্মা’ সেতু নির্মাণ করছে, ফলে এটাই প্রমাণিত হয় বাংলাদেশ চোরের জাতি নয় বীরের জাতি।
মন্ত্রী বলেন, বাংলাদেশে এই মুহূতে কোন মধ্যবর্তী নির্বাচনের সম্ভবনা নেই। মধ্যবর্তী নির্বাচন হলো মধ্যবর্তী রসিকতা ২০১৯ সালে শেখ হাসিনা সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন হবে। তাই বিএনপি নেত্রী খালেদা জিয়াকে ২০১৯ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।
বিএনপি জামায়াতের যেকোন আন্দোলন মোকাবেলা করতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদেরও আহ্বান জানান মন্ত্রী।
সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র হাজী আব্দুল গণি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারভেজ দেওয়ান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক মোল্ল্যা, সাভার বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ ইলিয়াস খাঁন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুল আলম সমর, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধ্যবর্তী নির্বাচন মধ্যবর্তী রসিকতা -ওবায়দুল কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ