Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন -জামালপুরের দোকানি, নাটোরের কৃষক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:৫৫ এএম

 ফ্রিজ কিনে নতুন গাড়ি ফ্রি! এ যেন অবিশ্বাস্য! এই বিষয়টিই বাস্তব দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ ক্রেতাদের ক্ষেত্রে। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ফ্রিজ কিনে এবার গাড়ি পেলেন জামালপুরের মনোহারি দোকানদার মো. জয়নাল আবেদিন জয় এবং নাটোরের কৃষক মো. মোন্তাজ মোল্লা। গত ২৫ মে মাদারগঞ্জ উপজেলার ‘সেবা ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স’ থেকে ২৪ হাজার ৮০০ টাকা দিয়ে ১১ সিএফটির ফ্রিজ কিনে গাড়ি পান জয়নাল। আর পরের দিন গুরদাসপুর ওয়ালটন প্লাজা থেকে ২৭ হাজার টাকা দিয়ে ১৩ সিএফটির ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি গাড়ি পান মোন্তাজ মোল্লা। নতুন গাড়ি পেয়ে উভয় পরিবারের আনন্দের বন্যা। ওয়ালটন তাদের ভাগ্য খুলে দিয়েছে বলে মহাখুশি জয়নাল এবং মোন্তাজ।

জানা গেছে, ওয়ালটন ফ্রিজ কিনে এ সিজনে নতুন গাড়ি পেয়েছেন আরো বেশ কয়েকজন ক্রেতা। তাদের মধ্যে রয়েছেন কিশোরগঞ্জের বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) সদস্য আব্দুল মমিন বাচ্চু ও নোয়াখালীর সেনবাগ উপজেলার বাসিন্দা মো. মহিন উদ্দিন। এছাড়া, ওয়ালটন টিভি কিনে গাড়ি পেয়েছেন ঢাকার নারী উদ্যোক্তা তানিয়া মেসবাহ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন ফ্রিজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ