Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে মাদরাসা ছাত্র অপহৃত

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজার সদরের ইসলামপুরে মো. ইমরান নামে এক মাদরাসা ছাত্র অপহরণ হয়েছে। গত ২৮ মে শনিবার রাত সাড়ে ৮টার দিকে নাপিতখালী বটতলী স্টেশন থেকে তাকে অপহরণ করা হয়। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি। অপহৃত ইমরান ইসলামিয়া দাখিল মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্র এবং পূর্ব বামন কাটা এলাকার মোঃ ছলিমের ছেলে। এ ব্যাপারে ইমরানের মা ফরিদা বেগম বাদী হয়ে ২৯ মে রবিবার কক্সবাজার সদর মডেল থানায় নিখোঁজ ডায়েরী করেছেন।
ফরিদা বেগম বলেন, বটতলী স্টেশন মসজিদ থেকে শনিবার এশার নামাজ পড়ে বের হচ্ছিল ইমরান। এ সময় দুর্বৃত্তরা তাকে ধাক্কা দিয়ে একটি সিএনজিতে তুলে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। রাত দেড়টার দিকে ফোন করে তাকে একটি এ্যাম্বুলেন্সে করে অজানা স্থানের দিকে নিয়ে যাওয়া হচ্ছে বলে আমাকে ফোনে জানায়। এর পর মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, মোঃ ইমরান ইসলামপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোছাইনের (মোটর সাইকেল) নির্বাচনী কর্মী ছিল। নির্বাচনের কাজ করার কারণে প্রতিপক্ষের লোকজন তাকে অনেকবার হুমকি ধমকি দেয়। সর্বশেষ ঘটনার দিন দুপুরেও তাকে হুমকি দেয়া হয় বলে জানা গেছে। অপহরণের ঘটনায় প্রতিপক্ষের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ধারণা এলাকাবাসীর।
এ প্রসঙ্গে কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ আসলাম হোসেন জানান, এ ঘটনায় থানায় ডায়েরী করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রসঙ্গত, আগামী ৪ জুন ইসলামপুর ইউপির নির্বাচন। এতে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে মনজুর আলম, এবং বিএনপিধানের শীষ নিয়ে আবুল কালাম প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে বর্তমান চেয়ারম্যান মাস্টার আব্দুল কাদের ও সাবেক ছাত্র নেতা দেলোয়ার হোছাইন শক্ত প্রতিদ্বন্দ্বিতায় লড়ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজারে মাদরাসা ছাত্র অপহৃত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ