Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মজলিশপুর মডেল বাজার (২ নাম্বার) নামকস্থানে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত এবং আহত হয়েছেন আরো অন্তত ৩ জন। এ সময় স্থানীয় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের উপর বিক্ষুব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এক পর্যায়ে বিক্ষোভকারীদের সাথে হাইওয়ের পুলিশের সাথে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১২টার দিকে।
স্থানীয়রা জানান, রোববার সকাল থেকেই ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক চালকদের নিকট থেকে চাঁদা আদায় করছিল হাইওয়ে পুলিশ। ঘটনার সময় সিলেট থেকে ছেড়ে আসা একটি পাথর ভর্তি ট্রাককে হাইওয়ে পুলিশ ধাওয়া দিলে ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় উল্লেখিত স্থানে আসা মাত্রই সিলেট মাজারে যাওয়ার যাত্রীবাহি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এ সময় মাইক্রোবাসটি ধুমড়ে-মুচড়ে গিয়ে পার্শের একটি জমিতে পড়ে যায়। এতে মাইক্রোবাসে থাকা ঢাকার ৯২৪ শেওড়াপাড়া এলাকার আবুল কালাম আজাদ (৭৫), তার স্ত্রী রেনু বেগম (৭০), ছেলের বউ সুচি বেগম (৩৪) ঘটনাস্থলেই নিহত হয়। পরে আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ারপর নুপুর ইসলাম (৪৫) ও মাইক্রো চালক মজিদুল ইসলাম মাসুদ (২৮) মারা যায়। এতে একই পরিবারের ৪ জনসহ ৫ যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় আরো অন্তত ৩ জন। নিহতের লাশ পুলিশ উদ্ধার করে নিয়ে যায় এবং আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা হাইওয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষুব্দ হয়ে মহাসড়কের যান চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ মিছিল করে। এক পর্যায়ে স্থানীয় বিক্ষুব্ধ জনতা ও হাইওয়ে পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা সংগঠিত হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ও নব-নির্বাচিত স্থানীয় চেয়ারম্যান মুহিবুর রহমান হারুনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও যান চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার এস আই মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে। উল্লেখ্য, ঢাকা-সিলেট মহাসড়কের মজলিশপুর নামক স্থানে প্রতিদিনই শেরপুর হাইওয়ে পুলিশ মালবাহী ট্রাক ও দূর-পাল্লার প্রাইভেট গাড়ী আটকিয়ে দেরারছে চাঁদা আদায় করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ