Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৪০ আসনও পাবে না -বনমন্ত্রী মঞ্জু

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের শরিক জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান, পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় মার্কা দিয়ে ফ্যাসাদ সৃষ্টি করা হয়েছে। ফ্যাসাদ আল্লাহও পছন্দ করেন না। সুষ্ঠু নির্বাচন হলে তারা (আওয়ামী লীগ) ৪০টি আসনও পাবে না। গতকাল (শনিবার) বিকেলে পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, তাদের প্রার্থী বেশি হয়ে গেছে। তাই সর্বত্র বিদ্রোহী প্রার্থী। এ জন্য ওরা নিজেরা নিজেরা মারপিট করে মরছে।
বনমন্ত্রী বলেন, আপনারা সবাই বিগত দিনে ঐক্যবদ্ধ ছিলেন বলেই আমরা উন্নয়ন করতে সক্ষম হয়েছি। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সন্ত্রাসী কর্মকা-ের কথা উল্লেখ করে বলেন, আমরা পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করেছি তাতে প্রশাসনের সাহায্য নেইনি। ভোটের মাধ্যমে জনগণ যে রায় দেবে তা আমরা মাথা পেতে নেব, কিন্তু আপনারা ম্যাজিস্ট্রেটকে রুমের মধ্যে আটক করে বিজয়ী হওয়ার জন্য কাগজপত্রে স্বাক্ষর করে নিবেন তা হবে না। আর এসপি সাহেবদের সঙ্গে গোপনে বৈঠক করবেন এটা হয় না। তিনি নির্বাচনে প্রশাসনকে নিরপেক্ষ থাকার জন্য বার বার আহ্ববান জানান। সূত্র : জাগোনিউজ।



 

Show all comments
  • Kaiser Majbah ২৯ মে, ২০১৬, ১০:৪২ এএম says : 0
    ভাগে কম পড়েছে নাকি?????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৪০ আসনও পাবে না -বনমন্ত্রী মঞ্জু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ