Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবা হলেন রেলমন্ত্রী. . .

চৌদ্দগ্রামে আনন্দের বন্যা, মিষ্টি বিতরণ

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

মোঃ আকতারুজ্জামান, চৌদ্দগ্রাম থেকে : কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব কন্যা সন্তানের বাবা হয়েছেন।
গতকাল শনিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে দুপুর সাড়ে ৩টায় তার স্ত্রী এডভোকেট হনুফা আক্তার রিক্তা কন্যা সস্তানের জন্ম দেন। বর্তমানে মা ও মেয়ে দু’জনেই সুস্থ আছেন। কন্যা সন্তানের পিতা হওয়ায় রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন এবং নবজাতকের সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। সংবাদটি নিশ্চিত করেছেন রেলমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও উপজেলার কাশিনগর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন। এদিকে রেলমন্ত্রী বাবা হওয়ার সংবাদটি তার নির্বাচনী এলাকা কুমিল্লার চৌদ্দগ্রামে পৌঁছানোর সাথে সাথে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। এসময় নেতা-কর্মীরা একে অপরকে মিষ্টি খাওয়ায়ে আনন্দ উৎসব করতে দেখা গেছে। চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান নেতা-কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করে বলেন, চৌদ্দগ্রামের গণমানুষের নেতা রেলমন্ত্রী মুজিবুল হক কন্যা সন্তানের বাবা হওয়ায় পৌরসভাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই।
উল্লেখ্য, জীবনের সিংহভাগ সময় একাকী কাটিয়ে ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে চৌদ্দগ্রামের জনপ্রিয় রাজনৈতিক নেতা মুজিবুল হক বিয়ে করেন একই জেলার চান্দিনার মেয়ে হনুফা আক্তার রিক্তাকে (৩২)। এই বিয়ে নিয়ে দেশজুড়ে তুমুল আলোড়ন তৈরি হয়। আগামী ৩১ মে রেলমন্ত্রী মুজিবুল হকের ৬৯ তম জন্মদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা হলেন রেলমন্ত্রী. . .
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ