Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরকারি চার ব্যাংকের নিয়োগ পরীক্ষা ২৪ মে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৫:৫৮ পিএম

রাষ্ট্রায়ত্ত চার ব্যাংকে কর্মকর্তা (সাধারণ) নিয়োগ পরীক্ষার সময়সূচি ও পরীক্ষাকেন্দ্রের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক গঠিত ব্যাংকার্স সিলেকশন কমিটি। ১০০ নম্বরের এমসিকিউ টেস্ট আগামী ২৪ মে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত নির্ধারিত কেন্দ্রে অনুষ্ঠিত হবে। সোমবার (১৩ মে) বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে পরীক্ষার তারিখ-সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ব্যাংক চারটি হলো-সোনালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক ও প্রবাসী কল্যাণ ব্যাংক।

গত বছরের ২৬ নভেম্বর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে ‘কর্মকর্তা (সাধারণ)’ পদে সমন্বিতভাবে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোডকারী প্রার্থীরাই এ পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পাবেন। নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে সোনালী ব্যাংকে ৩৩৬ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৬২ জন, কর্মসংস্থান ব্যাংকে ২০৮ জন, প্রবাসী কল্যাণ ব্যাংকে ৪১ জনসহ মোট ৫৪৭ জনকে নিয়োগ দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিয়োগ পরীক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ