Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের কাউন্সিলে আমন্ত্রণ পাচ্ছে জামায়াত ছাড়া সব দল

প্রকাশের সময় : ২৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে জামায়াতে ইসলামী ছাড়া দেশের সব রাজনৈতিক দল আমন্ত্রণ পাচ্ছে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্মেলন উপলক্ষ্যে গঠিত অভ্যর্থনা উপপরিষদ সদস্য সচিব ডা. দীপু মনি।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানম-ি রাজনৈতিক কার্যালয়ে অভ্যর্থনা উপ-কমিটির বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। ডা. দীপু মণি বলেন, সম্মেলনে যোগদানের জন্য ১৫-২০টি বিদেশি রাষ্ট্রকে আমন্ত্রণ জানানো হয়েছে। দেশের সকল রাজনৈতিক দলগুলোকেও আমন্ত্রণ জানানো হবে। তবে জামায়াতে ইসলামী ছাড়া।
তিনি বলেন, আগামী ১০ ও ১১ জুলাই আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন সফল করতে অভ্যর্থনা উপ-কমিটির বৈঠক হয়েছে। আমরা এই সম্মেলনকে সফল করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও অভ্যর্থনা উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন পরিষদ সদস্য সাহারা খাতুন, সতীশ চন্দ্র রায়, শাহরিয়ার আলম, জুনাইদ আহমেদ পলক, নাজমুল হাসান পাপন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কর্নেল (অব.) ফারুক খান, অধ্যাপক মীজানুর রহমান ও অধ্যাপক মুহাম্মদ সামাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগের কাউন্সিলে আমন্ত্রণ পাচ্ছে জামায়াত ছাড়া সব দল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ