Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নগদ ও ই-ভল্টস চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৬:৩০ পিএম

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা নগদ ই-ভল্টস লিমিটেডের সাথে একটি চ্যানেল পার্টনারশিপ চুক্তি সম্পাদনা করেছে। সম্প্রতি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় নগদ কার্যালয়ে। এই চুক্তির আওতায় ই-ভল্টস লিমিটেড গ্রাহক অন্তর্ভূক্তি এবং নিজেদের ব্যবসায়িক কাজে নগদ প্ল্যাটফর্ম ব্যবহার করে গঠনমূলক প্রক্রিয়ায় অর্থ লেনদেন পরিচালনা করবে। চুক্তিটি স্বাক্ষর করেন নগদ-এর চিফ সেলস অফিসার মোহম্মদ ইরফানুল হক এবং ই-ভল্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. সাজেদুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন নগদ-এর হেড অব বিজনেস সেলস মো. শিহাব উদ্দীন চৌধুরী, নগদ-এর বিজনেস সেলস এর সিনিয়র ম্যানেজার কাজী মনিরুল ইসলাম, ই-ভল্টস লিমিটেডের ডিরেক্টর কাজী রুহুল কুদ্দুস, ই-ভল্টস লিমিটেডের হেড অব ব্র্যান্ড, প্রোডাক্ট এন্ড প্রজেক্ট মো. আসাদুজ্জামান এবং বর্নালীর ফাউন্ডার এন্ড ম্যানেজিং ডিরেক্টর এ টি এম সালাহউদ্দিন কবিরসহ অন্যান্য কর্মকর্তারা।

মোহম্মদ ইরফানুল হক বলেন, এসডিজি-এর লক্ষমাত্রাগুলো অর্জনে বাংলাদেশ সরকারকে সহায়তা করতে প্রতিজ্ঞাবদ্ধ নগদ। দেশব্যাপী আর্থিক অন্তর্ভূক্তি নিশ্চিতকরন আমাদের মূলমন্ত্র। আর ই-ভল্টস লিমিটেডের সাথে এই উদ্যোগের মাধ্যমে আমরা আশা করছি ডিজিটাল আর্থিক লেনদেনের লক্ষ অর্জনে ভূমিকা রাখতে সক্ষম হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ