Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নারীকে তার সম্ভাবনা সম্পর্কে জানতে হবে

সনদ প্রদান অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

নারীকে তার সম্ভাবনা সম্পর্কে জানতে হবে উল্লেখ করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যখনই আমরা পৃথিবী সম্পর্কে কথা বলি, উন্নয়ন নিয়ে কথা বলি এমনকি অর্থবহ জীবন নিয়ে কথা বলি সবজায়গায় নারীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাই নারীকে সাহসী হতে হবে এবং সিদ্বান্ত নেয়ার দক্ষতা অর্জন করতে হবে। গতকাল শনিবার রাজধানীর ধানমন্ডির ইউল্যাব ইউনিভার্সিটিতে ইউল্যাব ও ওয়ার্ড একাডেমি ফর দ্য ফিউচার অব উইমেন এর যৌথ আয়োজনে ছাত্রীদের ইউমেন লিডারশীপের উপর এক প্রশিক্ষনের উপর অর্জিত সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত হ্যারি ভেরউয়েজ। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউল্যাবের বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য তাহেরা হক এবং কাজী নাবিল আহমেদ এমপি; সাবেক কূটনীতিজ্ঞ মাইকি ভেন ভিল; ইউল্যাবের প্রো-ভিসি প্রফেসর ড. সামসাদ মর্তূজা প্রমূখ। অনুষ্ঠানে ইউল্যাবের ভিসি প্রফেসর ড. জহিরুল হক শিক্ষামন্ত্রীর হাতে শুভেচ্ছা স্বারক ক্রেস্ট তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীকে তার সম্ভাবনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ