Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন ঠিকানায় এক্সিম ব্যাংকের পান্থপথ শাখা

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : গ্রাহকদের আরো উন্নত সেবা প্রদানের লক্ষ্যে এক্সিম ব্যাংকের পান্থপথ শাখাকে নতুন ঠিকানায় (ইউনিয়ন হাইটস, পান্থপথ, ঢাকা) বিস্তৃত পরিসরে স্থানান্তর করা হয়েছে। স্থানান্তরিত এই শাখা গতকাল প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।
এ সময় আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক মিয়া, খন্দকার রুমী এহসানুল হক, মোঃ মুক্তার হোসাইন মোঃ হুমায়ূন কবীর, শাহ্ মোঃ আব্দুল বারী এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন, এক্সিম ব্যাংক সব সময়ই গ্রাহকবান্ধব ব্যাংক। গ্রাহকদের আরো কাছে আসতে এবং উন্নত সেবা প্রদানের জন্যই আমরা আমাদের পান্থপথ শাখাকে আরো বিস্তৃত পরিসরে স্থানান্তর করেছি। তিনি এক্সিম ব্যাংকের সাথে আরো নিবিড়ভাবে ব্যাংকিং করার জন্য ব্যবসায়ী ও স্থানীয় জনগণকে আহŸান জনান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন ঠিকানায় এক্সিম ব্যাংকের পান্থপথ শাখা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ