Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নীলফামারীতে স্কুল শিক্ষককে পিটিয়েছে আ’লীগ নেতারা

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীতে স্কুল শিক্ষককে পিটিয়ে আহত করেছে স্থানীয় আ’লীগ নেতারা। চারদিন ধরে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই শিক্ষকের শারীরিক অবস্থার উন্নতি হলেও মানসিক অস্থিরতায় ভেঙ্গে পড়েছেন তিনি। তবে দলের ভাবমর্যাদা ক্ষুণœ করার প্রচেষ্টাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপের কথা জানিয়েছেন জেলা আওয়ামীলীগ। আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন নীলফামারী সদরের পঞ্চপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক সুমন্ত চন্দ্র রায় (৪৬) জানান, ২১মে রাত ১১টার দিকে পঞ্চপুকুর বাজার থেকে উত্তরাশশীস্থ নিজ বাড়িতে মোটরসাইকেল যোগে ফেরার পথে মিলবাজার নামক স্থানে ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি ও আব্দুল হক প্রধান ও সাধারণ সম্পাদক আলী হোসেনের নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়।
তারা লাঠি সোডা আর ছোড়া দিয়ে আঘাত করায় শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে রাতেই আমাকে হাসপাতালে ভর্তি করান। প্রত্যক্ষদর্শী প্রতিবেশি মধু সুধন রায় জানান, মারধোরের শিকার শিক্ষক সুমন্ত শরীরের বিভিন্ন স্থানে জখম হওয়ার পাশাপাশি অচেতন অবস্থায় আমরা তাকে রাতেই হাসপাতালে ভর্তি করি। তিনি অভিযোগ করেন, আমাদের নানা ভাবে হুমকী দিচ্ছেন আ’লীগ নেতারা।
পঞ্চপুকুর ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, শিক্ষক সুমন্ত আমার পক্ষে নৌকা প্রতীকের হয়ে কাজ করেছিলো। আর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বিপক্ষে কাজ করেছিলো। আমার পক্ষে কাজ করায় হয়তো তারা তাকে আক্রমণ করে থাকতে পারে।
এদিকে দলের ভাবমর্যাদা ক্ষুণœ করার অপচেষ্টায় লিপ্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মমতাজুল হক জানান, ঘটনার সত্যতা যাচাই করে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে জড়িতদের বিরুদ্ধে।
তবে অভিযুক্ত ইউনিয়ন দুই আ’লীগ নেতাদের সাথে কয়েক দফায় যোগাযোগ করেও তাদের পাওয়া না যাওয়ায় কোন মন্তব্য জানা যায়নি তাদের।



 

Show all comments
  • Al Amin ২৫ মে, ২০১৬, ১০:৫৮ এএম says : 0
    Awami league ki Teacher ke somman korte janena?Emn supporter ke Awami league e allow na korlei borong valo hoy...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফামারীতে স্কুল শিক্ষককে পিটিয়েছে আ’লীগ নেতারা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ