Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রত্যাশা পূরণ বনলতায়

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহী-ঢাকা প্রথম বিরতিহীন আন্তঃনগর ট্রেন ‘বনলতা এক্সপ্রেস’ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহী-ঢাকা রুটে আধুনিক এই ট্রেন সার্ভিসের যাত্রা শুরুর মাধ্যমে পূরণ হলো রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্বাচনী অন্যতম একটি প্রতিশ্রæতি ও রাজশাহীবাসীর প্রত্যাশা।
গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী রেলস্টেশনে রাজশাহীবাসীর বহুল কাঙ্খিত বিরতিহীন আন্তঃনগর ট্রেন ‘বনলতা এক্সপ্রেস’ এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ট্রেনটির শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
প্রধানমন্ত্রী উদ্বোধন ঘোষণার পর নতুন ট্রেন পরিদর্শন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনকে ফুলেল শুভেচ্ছা ও তাকে ট্রেনে উঠিয়ে দেন মেয়র। এরপর ট্রেনের যাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন মেয়র। এ সময় নতুন ট্রেনসহ যাত্রী সবাইকে বিদায় জানান।
এদিকে উদ্বোধনী অনুষ্ঠানে অব্যবস্থাপনার অভিযোগ এনেছে ওয়ার্কার্স পাটি। ট্রেন উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেও অব্যবস্থাপনার জন্য দুষছেন আয়োজকদের। ক্ষোভ প্রকাশ করে বলেছেন, সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা সরাসরি ট্রেনের জন্য সংসদে সোচ্চার হলেও তাকে উপেক্ষা করা হয়েছে। যা দু:খজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বনলতায়

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ