Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারি ও নিষিদ্ধ ওষুধ রাখায় তিন ফার্মেসি মালিকের কারাদন্ড

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৫২ পিএম, ২১ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার : পুরান ঢাকায় নিয়মবহির্ভূতভাবে ফার্মেসিতে সরকারি ওষুধ রাখা ও নিষিদ্ধ ওষুধ বিক্রির দায়ে তিন প্রতিষ্ঠানের মালিককে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে দুই প্রতিষ্ঠানের মালিককে জরিমানাও করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে চকবাজার এলাকায় র‌্যাব-১০-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়। অভিযানে সিমন ড্রাগ হাউজের মালিক পারভেজ আলমকে দেড় বছর ও অন্য দুই প্রতিষ্ঠানের মালিক সালাউদ্দিনকে এক বছর এবং মমিনুল্লাহকে নয় মাস কারাদ- দেন ভ্রাম্যমাণ আদালত। অন্যদিকে রায়হান মেডিসিন কর্নারের মালিক মো. রায়হান দেড় লাখ ও রিপন মেডিসিন হাউজের মালিক আরিফ হোসেন রিপনকে তিন লাখ টাকা জরিমানা করা হয়।
ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, তিন প্রতিষ্ঠানে বিভিন্ন হাসপাতালের সরকারি ওষুধ পাওয়া গেছে। একই সঙ্গে দু’ফার্মেসিতে নিষিদ্ধ ওষুধ পাওয়ায় কারণে জেল ও জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারি ও নিষিদ্ধ ওষুধ রাখায় তিন ফার্মেসি মালিকের কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ