Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওলামা লীগও সরকার উৎখাতের সকল চক্রান্ত প্রতিহত করবে

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ওলামা লীগ ও ছাত্রলীগ যুবলীগের ন্যায় ইসরাইলী মোসাদের সাথে সরকার উৎখাতে সকল চক্রান্ত প্রতিহত করবে! বিএনপি জামায়াত পিছনের দরজা দিয়ে ক্ষমতায় বসতে মোসাদের সাথে হাজার কোটি টাকা লেনদেনের মাধ্যমে চক্রান্ত করে চলছে দীর্ঘদিন থেকে। সম্পতি ভারতে মোসাদের সাথে আসলামের গোপন বৈঠকের তথ্য ফাঁস হওয়ায় বিএনপি জামায়াতের সরকার উৎখাত এবং নাস্তিক ব্লগারসহ বিশেষ হত্যাকা-গুলোর পিছনে বিএনপি জামাতের ষড়যন্ত্রের বিষয় উদ্ঘাটন হয়েছে। মোসাদের সাথে চক্রান্ত ও বিভিন্ন হত্যাকা-ের গড ফাদার এবং খালেদা-তারেকে বিশেষ পছন্দের ব্যক্তি আসলামের স্বীকারোক্তি থেকে সকল গোপন তথ্য ফাঁস হচ্ছে। এই সব ষড়যন্ত্র ঐক্যবদ্বভাবে প্রতিহত করতে বিএনপি জামায়াতকে মোকাবিলা করার ছাত্রলীগের ঘোষণাকে আন্তরিক অভিন্দন জানিয়েছেন আওয়ামী ওলামাা লীগের কার্যকরী সভাপতি আলহাজ হাফেজ মাও. আবদুস সাত্তার, আলহাজ মুফতি মাসুম বিল্লাহ নাফেয়ী, সাধারণ সম্পাদক আলহাজ কাজী মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ আরো বলেন, সরকার উৎখাতে মোসাদের সাথে গোপন চক্রান্ত প্রতিহত করতে ছাত্রলীগ ও যুব লীগের সাথে একাত্ম হয়ে সারা বাংলাদেশ কাজ করতে ওলামা লীগ বদ্ধ পরিকর। কার্যকরী সভাপতি হাফেজ সাত্তার বলেন, অত্যান্ত পরিতাপের বিষয় হলো, ইসরাইলি ইহুদি মোসাদের চক্রান্তের বিষয়ে ২০ দলীয় জোট এই ইসলামী দলগুলোর অনেকেই কোনো বক্তব্য, বিবৃতি দেয়নি। এতে প্রমাণ হয় এসব ইসলামী সংগঠনগুলো মোসাদের পক্ষ অবলম্বন করছে।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কর্তৃক জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বাদ যোহর বাংলাদেশের উপকূলীয় অঞ্চলের রোয়ানু ঘূর্ণিঝড়ের কবল থেকে অনেকটা রক্ষা পাওয়ায় আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওলামা লীগও সরকার উৎখাতের সকল চক্রান্ত প্রতিহত করবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ