Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে প্রধান শিক্ষিকাকে মারধরের ঘটনায় স্কুল সহ-সভাপতি গ্রেফতার

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

মোঃ আনিস উর রহমান স্বপন, ধামরাই (ঢাকা) থেকে : গতকাল বৃহস্পতিবার দেশের বহুল প্রচারিত দৈনিক ইনকিলাব পত্রিকায় প্রথম পাতায় ধামরাইয়ে মারধরে জ্ঞান হারালেন প্রধান শিক্ষিকা এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে প্রশাসনের মধ্যে টনক নড়ে। রাজনৈতিক ব্যক্তি সুশিল সমাজ সাধারণ মানুষের মাঝে ওই প্রধান শিক্ষিকার লাঞ্চনার বিষয়ে বিভিন্ন আলোচনা ও সমালোচনা ঝড় উঠে। এমনকি এই পত্রিকার লেখা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই বিদ্যালয়েরসহ সভাপতির শাস্তির দাবি উঠে।
পরে দুপুর ২টার দিকে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম পত্রিকা কপি সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে সহ-সভাপতিকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে ধামরাই থানার সেকেন্ড অফিসার আলমগীর হোসেন জানান, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম স্যার ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসছে। বর্তমানে তিনি হাজত খানায় রয়েছে। তিনি আরো বলেন, মামলা হওয়ার প্রস্তুতি চলছে।
এ ঘটনায় উপজেলা শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি ইনতাজ উদ্দিন বলেন, এটি অত্যন্ত দুঃখ জনক ঘটনা ঘটেছে। তবে তার বদলি ব্যাপারে পূর্বে অনেক চেষ্টা করেছে বদলি করাতে পারেনি।
এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর রহমান বলেন, আটককৃত নেতার বিরুদ্ধে মামলা করবে সূত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফৌজিয়া ইয়াছমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাইয়ে প্রধান শিক্ষিকাকে মারধরের ঘটনায় স্কুল সহ-সভাপতি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ