Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ষড়যন্ত্রের মাধ্যমেই বিএনপি’র জন্ম -আইনমন্ত্রী

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক বলেছেন, দেশের ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে বিএনপি এখন বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র করছে। মুসলমানদের সবচেয়ে বড় শত্রু মোসাদকে নিয়ে এখন তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিএনপি’র জন্মই হয়েছিল ষড়যন্ত্রের মাধ্যমে। এখন তারা দেশকে অকার্যকর রাষ্ট্র হিসেবে পরিণত করার ষড়যন্ত্র করছে। তবে সবাইকে ঐক্যবদ্ধ থেকে এ ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। আইনমন্ত্রী গতকাল দুপুরে আখাউড়া স্থল শুল্ক বন্দরে বিপণী কেন্দ্র উদ্বোধন উপলক্ষে কাস্টমস এলাকায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে মন্ত্রী আখাউড়া পৌরসভার ‘নূর আমতুল্লা রিনা হক পৌর পাঠাগার’-এর উদ্বোধন করেন। পাঠাগারটি মন্ত্রীর প্রয়াত স্ত্রীর নামে নামকরণ করা হয়েছে।
সমাবেশে মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন পাকিস্তানের চেয়ে অনেক এগিয়ে গেছে। যে কারণে বিএনপি’র এটা সহ্য হয় না। সব ষড়যন্ত্রকে হারিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বিপণী কেন্দ্র উদ্বোধন শেষে নারায়ণগঞ্জের প্রধান শিক্ষক বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শ্যামল ভক্তের লাঞ্ছনাসহ সব অন্যায়ের বিচার হবে।
গ্যালাক্সি গ্রুপের চেয়ারম্যান তৌফিক উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবিএম তাজুল ইসলাম এম.পি, এনবিআর সদস্য এফ. এম শাহরিয়ার মোল্লা, কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনার মো. আনোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আজিজুল হক, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, স্থলবন্দরের ব্যবসায়ী মো. মনির হোসেন বাবুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ষড়যন্ত্রের মাধ্যমেই বিএনপি’র জন্ম -আইনমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ