Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচারককে পরিবারসহ হত্যার হুমকি আনসারুল্লাহর

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের বিচারক বেগম কামরুননাহার রুমিকে পরিবারসহ হত্যার হুমকি দিয়ে ডাকযোগে চিঠি পাঠিয়েছে আনসারুল্লাহ। এ ঘটনায় রাজধানীর ক্ষিলখেত থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। বিচারক কমরুননাহার বর্তমানে স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে রাজধানীর খিলক্ষেতের দুই নম্বর নিকুঞ্জের পল্লী বিদ্যুতায়ন আদালতে কর্মরত।
ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে, অপ্রিয় হলেও সত্য যে, আপনার পরিবার ও আপনার জীবন খুবই বিপদের মাঝামাঝি অবস্থান করছে। আমি দলীয় প্রধান হিসাবে আপনাকে জানাচ্ছি যে, যদি আপনাকে না জানাই তাহলে মহান সৃষ্টিকর্তা আল্লাহর কাছে জবাব দিতে হবে। তাই প্রথম ও শেষবারের মতো বলছি, দেখুন আপনাকে ও আপনার পরিবারের সবাইকে মেরে ফেলার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গেছে। আপনি যদি নিজেসহ পরিবারের সবাইকে বাঁচাতে চান তাহলে আগামী ১০ দিনের মাঝে এখান থেকে বদলি নিয়ে চলে যান। তা না হলে আপনাকে কোনভাবেই বাঁচিয়ে রাখা যাবে না। কসম আমার সৃষ্টিকর্তা মহান আল্লহতালার আমি আপনাকে বাঁচতে পারবো না। যদি এই কথাগুলোকে অবহেলা করেন, খোদার কসম হতে পাড়ে সে দিনই আপনার শেষ দিন। আপনার মৃত্যু আপনার সামনেই চলাফেরা করছে। মনে রাখবেন সাগর-রুনিকেও সাবধান করেছিলাম- পরে কি হয়েছিল তাতো জানাই আছে। পরিবার ও জীবনের যদি এতটুকু মায়া থেকে থাকে তাহলে বদলি নিন। ন্যায়বিচার করুন। জীবনটাই না থাকলে সম্মাননার টাকা-পয়সা দিয়ে কি হবে। চাকরিটাই ছেড়ে দিলে মনে হয় ভালো হয়। অনেক টাকা কামিয়েছেন, আপনি যে কি পরিমাণ খারাপ মহিলা তা যদি আমি নিজে না দেখতাম তাহলে আপনাকে হত্যা করার কোন প্রশ্নই ছিল না। নিজের কথা না ভাবলেও বাচ্চাটার কথা ভাবুন। একবারের জন্যেও মনে করবেন না এটা উড়াচিঠি। মনে রাখবেন আপনাকে হত্যা করলে হাজার হাজার নিরীহ মানুষের দোয়া আমাদের উপর থাকবে তাই আবার বলছি বদলি নিয়ে চলে যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচারককে পরিবারসহ হত্যার হুমকি আনসারুল্লাহর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ